300X70
শনিবার , ১২ ফেব্রুয়ারি ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সলঙ্গায় বেসরকারি হাসপাতাল কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১২, ২০২২ ১২:০৫ অপরাহ্ণ

সংবাদদাতা, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গা থানার চড়িয়া শিকার আকন্দ পাড়া এলাকা থেকে কামাল হোসেন (৫৩) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে গ্রামের একটি পরিত্যক্ত ঘরের টয়লেট থেকে লাশটি উদ্ধার করে থানা পুলিশ।

নিহত কামাল হোসেন নরসিংদী জেলার রায়পুর থানার চরমথুরা গ্রামের মৃত আব্দুল মালেকের পুত্র বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, কামাল প্রায় ১৭-১৮ বছর ধরে হাটিকুমরুল গোলচত্বর এলাকার আশপাশে ভাড়াবাড়িতে বসবাস করে আসছিলেন। তিনি হাটিকুমরুল গোলচত্বর এলাকায় এসে প্রথমে ভাঙ্গারির ব্যবসা করলেও গত কয়েক বছর ধরে তিনি সিরাজগঞ্জ রোডের সাখাওয়াত এইচ মেমোরিয়াল হসপিটালে চাকরি করতেন এবং বর্তমানে পুলার হসপিটালেও চাকরি করতেন।

স্থানীয়রা আরও জানান, গত কয়েক বছর যাবৎ হাটিকুমরুল গোলচত্বর এলাকার পাবনা মহাসড়কের পাশে চড়িয়া শিকার আকন্দ পাড়া গ্রামে একটি বাড়ি ক্রয় করে স্ত্রী-সন্তানদের নিয়ে স্থায়ী বসবাস করতেন নিহত কামাল হোসেন। এবং সে গত কয়েক মাস আগে বাড়িটি বিক্রি করেন এবং কয়েক সপ্তাহ আগে স্বপরিবারে এখান থেকে অন্যত্র চলে যান। তবে কামাল হোসেন ঐ বাড়িতেই মাঝে মাঝে এসে রাতে থাকতেন। বাড়ির নতুন মালিক মানিক হোসেন গতকাল শুক্রবার রাতে বাড়ির গেট খোলা পেয়ে বাড়িতে ঢুকলে কামালের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, লাশের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :