300X70
শনিবার , ৫ ফেব্রুয়ারি ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাংবাদিক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রী ও মেয়রের শোক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৫, ২০২২ ৫:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম :
সাংবাদিক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিভিন্ন মন্ত্রী-প্রতিমন্ত্রী। তারমধ্যে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন, পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক ও উপ-মন্ত্রীর একেএম এনামুল হক শামীম, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর শোক : বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

আজ এক শোকবার্তায় মন্ত্রী প্রয়াত পীর হাবিবুর রহমানের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

তথ্য ও সম্প্রচারমন্ত্রীর শোক : দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শনিবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫৯ বছর বয়সে পীর হাবিবুর রহমানের মৃত্যু সংবাদে ড. হাছান মাহমুদ প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তথ্যমন্ত্রী তার শোকবার্তায় প্রয়াত পীর হাবিবুর রহমানের কর্মময় জীবনের কথা স্মরণ করেন এবং বলেন, মেধাবী ও অত্যন্ত কর্মপ্রাণ সাংবাদিক পীর হাবিবের জীবনাবসান এযুগের সাংবাদিকতায় এক শূণ্যতা তৈরি করেছে।

পরিবেশমন্ত্রীর শোক : বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এম.পি.।

মন্ত্রী মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপ-মন্ত্রীর শোক : দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর নির্বাহী সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট পীর হাবিবুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক ও উপ-মন্ত্রীর একেএম এনামুল হক শামীম।

শোক বার্তায় বলেন, দেশ একজন খ্যাতিমান সাংবাদিককে হারালো । মহান মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও গণতন্ত্রের স্বপক্ষে তার সাহসী ও ক্ষুরধার লেখনী অনুপ্রাণিত করবে আগামী প্রজন্মকে।

প্রতিমন্ত্রী ও উপ-মন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর শোক : দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।

শনিবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫৯ বছর বয়সে পীর হাবিবুর রহমানের মৃত্যু সংবাদে জাকির হোসেন প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী তার শোকবার্তায় প্রয়াত পীর হাবিবুর রহমানের কর্মময় জীবনের কথা স্মরণ করেন এবং বলেন, মেধাবী ও অত্যন্ত কর্মপ্রাণ সাংবাদিক পীর হাবিবের জীবনাবসান এযুগের সাংবাদিকতায় এক শূণ্যতা তৈরি করেছে।

ডিএনসিসি মেয়রের শোক : বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান- এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম।

মেয়র মোঃ আতিকুল ইসলাম মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে এক শোকবার্তায় বলেন, পীর হাবিবুর রহমানের মৃত্যুর মধ্যে দিয়ে একজন প্রকৃত কলম সৈনিকের মৃত্যু হলেও তিনি বেঁচে থাকবেন তাঁর সৃষ্টিশীল কর্মের মধ্যে।

এসময় তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনাও জানিয়েছেন।

উল্লেখ্য, বিশিষ্ট কলামিস্ট পীর হাবিবুর রহমান আজ শনিবার বিকেল ৪টা ৮ মিনিটে রাজধানীর এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :