300X70
মঙ্গলবার , ৬ জুন ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাতক্ষীরার মাদরা সীমান্তে ১ কেজি হেরোইন ও ৪ বোতল LSD সহ একজন আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৬, ২০২৩ ৮:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর অভিযানে দায়িত্বপূর্ণ কলারোয়া উপজেলার মাদরা সীমান্ত থেকে ০১ কেজি ভারতীয় হেরোইন ও ০৪ বোতল LSD (Lysergic Acid Diethylamide) সহ একজনকে আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার (৬ জুন) রাতে বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, সাতক্ষীরার মাদরা সীমান্ত দিয়ে মাদকের একটি চালান ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করবে।

উক্ত তথ্যের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল আশরাফুল হক এর নির্দেশনায় কাকডাঙ্গা বিওপি’র নায়েব সুবেদার মোঃ আবু তাহের পাটোয়ারির নেতৃত্বে বিজিবি’র একটি আভিযানিক দল কলারোয়া উপজেলার মাদরা সীমান্তের চান্দা নামক স্থানে গোপনে অবস্থান গ্রহণ করে।

পরবর্তীতে আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে ৪ বোতল (প্রতি বোতল ১০০ এমএল) ভারতীয় LSD (Lysergic Acid Diethylamide) এবং ১ কেজি হেরোইনসহ সাবেক ইউপি সদস্য মোঃ হাসানুজ্জামান (৪০), পিতা-মোঃ কিসমত আলী, গ্রাম- চান্দা,পোষ্ট- সোনা বাড়িয়া, থানা- কলারোয়া, জেলা- সাতক্ষীরাকে আটক করে।

এ ব্যাপারে কলারোয়া থানায় মামলা দায়ের করতঃ পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :