300X70
সোমবার , ১৫ ফেব্রুয়ারি ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাদুল্লাপুরে তিন মাদ্রাসা ছাত্র নিখোঁজ, থানায় জিডি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৫, ২০২১ ৭:৫৬ অপরাহ্ণ

  1. সাদুল্লাপুর(গাইবান্ধা)সংবাদদাতা : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের পীরেরহাটে অবস্থিত মরহুম আমজাদ হোসেন নূরানী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার তিনজন শিক্ষার্থী গত ১৪ ফেব্রæয়ারী ভোরে মাদরাসা থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজা খুজি করেও তাদের সন্ধান মিলছেনা।

নিখোঁজ হওয়া শিক্ষার্থীরা হলেন, ধাপেরহাট তিলকপাড়া গ্রামের রশিদুল ইসলামের পুত্র রবিউল ইসলাম (১২) একই গ্রামের রেজাউল করিমের পুত্র শিপন মিয়া (১১) ও পাশ্ববর্তী পলাশবাড়ী উপজেলার আছমতপুর গ্রামের শহিদুল ইসলামের পুত্র শরিফ বাবু (৯)।

মাদরাসার দায়িত্বরত শিক্ষক হাফেজ মো: মেহেদী হাসান জানান, ঐ দিন ভোরে ফজরের নামাজ শেষে সকল ছাত্রদের পড়তে বসতে বলি এবং তখন দেখতে পাই ঐ তিনজন ছাত্র নেই। এ ব্যাপারে আমি স্থানীয় ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে একটি সাধারন ডায়েরী করেছি। যাহার নং ৩৪৬।

নিখোঁজ হওয়া রবিউলের পিতা রশিদুল জানান, এলাকার ১০/১১টি মাদরাসা এতিম খানায় খোঁজ নিয়েছি, মাইকে প্রচারনা চালিয়েছি। এখন পর্যন্ত আমার সন্তানের কোন সন্ধান পাই নাই। নিখোজ হওয়া ঐ তিন ছাত্রের পরিবার উদ্দেগ উৎকন্ঠায় রয়েছে ।

স্থানীয় ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রজব আলী জানান, আমি বিষয়টি জানার সাথে সাথেই ঘটনা স্থলে গিয়েছি। ঐ তিন ছাত্রের সন্ধানের চেষ্টা অব্যহত আছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :