300X70
মঙ্গলবার , ২ আগস্ট ২০২২ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাপের বক্সের ভিতরে ২৫০৭১টি ইয়াবা, সাপুড়ে গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২, ২০২২ ৪:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক. বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার (১ আগস্ট) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন ছনবাড়ী চৌরাস্তা এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২৫,০৭১ পিস ইয়াবা ট্যাবলেটসহ আসলাম (৫৪) নামে এক সাপুড়ে মাদককারবারিকে গ্রেফতার করে।এছাড়া তার নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল জানতে পারে যে, একজন সাপুড়ে তার সাপুড়ে পেশার আড়ালে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাচার করছে। উক্ত সংবাদের ভিত্তিতে উল্লেখিত স্থানে অবস্থান করার সময় উক্ত সাপুড়েকে দেখে তাকে সন্দেহজনকভাবে তল্লাশী করে তার কাছে থাকা সাপের বক্সের ভিতরে উপরে সাপ রেখে তার নিচে অভিনব কায়দায় আলাদাভাবে তৈরি করা বক্সের ভিতর হতে ২৫,০৭১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি সাপুড়ে পেশার আড়ালে সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ও অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করত। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :