300X70
শনিবার , ২৩ মার্চ ২০২৪ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাভারে এস.আর. হকার্স মার্কেটের উদ্বোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৩, ২০২৪ ১২:৩৫ পূর্বাহ্ণ

এস এম মনিরুল ইসলাম, সাভার : সাভারে ‘এস.আর. হকার্স মার্কেট’ এর শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

শুক্রবার (২২ মার্চ) বিকালে ঢাকার সাভারে রানা প্লাজার পিছনে সম্প্রতি উচ্ছেদকৃত হকারদের জন্য নির্ধারিত এস.আর. হকার্স মার্কেটের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় এ মার্কেটের শুভ উদ্বোধন ঘোষণা করেন ঢাকা-১৯ আসনের মাননীয় সাংসদ মুহাম্মদ সাইফুল ইসলাম এমপি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি সাইফুল ইসলাম বলেন, আসন্ন সাভার উপজেলা পরিষদের নির্বাচনে বর্তমান চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের পক্ষে একাত্মা হয়ে কাজ করতে হবে। রাজনীতির বহুত হিসাব-নিকাশ আছে। আমাদেরকে উপজেলা প্রশাসনকেও ঠিক রাখতে হবে এবং উন্নয়নের ধারাকে সচল রাখতে হবে। সমস্ত কিছু হিসাব-নিকাশ করে আমরা সিদ্ধান্ত নিয়েছি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আমাদের একমাত্র যোগ্য প্রার্থী মঞ্জুরুল আলম রাজীব ভাই। আপনারা সবাই তাঁর পক্ষে কাজ করবেন বলেও তিনি আহবান জানান।

এদিকে তিনি উপস্থিত ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, সাভারে যে সুশান্তির বাতাস বইছে, চাঁদাবাজ ও ভূমিদস্যু মুক্ত যে সাভার আমরা দেখতে চাই- ইতোমধ্যে তার অনেকটাই আপনারা উপলব্ধি করতে পেরেছেন। আমি আপনাদের কথা দিচ্ছি, আপনারা নিশ্চিন্তে ব্যবসা করে যেতে পারবেন। উপস্থিত জনগণকে মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে থেকে প্রতিহত করারও পরামর্শ দেন তিনি।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল গণি, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী ইমতিয়াজ উদ্দিনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এ অনুষ্ঠান শেষে ২৬ মার্চ উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধ পরিদর্শনও করেন ঢাকা-১৯ আসনের মাননীয় সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম এমপি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :