300X70
বৃহস্পতিবার , ৮ ডিসেম্বর ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাভারে কোটি টাকার হেরোইনসহ আটক ১

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৮, ২০২২ ৪:৫২ অপরাহ্ণ

এস এম মনিরুল ইসলাম, সাভার : সাভারে রাজমিস্ত্রীর হেরোইন চোরাচালানের সময় প্রায় ১কোটি ২ লক্ষ টাকা মূল্যের ১কেজি ৪০০গ্রাম হেরোইনসহ ১মাদক কারবারি’কে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ঢাকা জেলা উত্তর ডিবি কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যম-কে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহম্মেদ (বিপ্লব)।

আটককৃত আসামি নাম মো: আশরাম ইমাম (৪০)। তার গ্রামের বাড়ি চাপাইনবয়াবগঞ্জ জেলার সদর উপজেলার চাকপাড়া বটতলা এলাকায়।তার বাবার নাম মৃত সেকান্দার আলী।

এর আগে গতকাল বুধবার (৭ ডিসেম্বর) দিবাগত রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের জয়নাবাড়ি পশ্চিম পাড়া এলাকা থেকে তাকে আটক করে হয়।

ডিবির (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি সাভারের জয়নাবাড়ি এলাকায় হেরোইনের একটি বড় চালান এসেছে জানতে পেরে গতকাল রাতে ঢাকা জেলার পুলিশ সুপার আসাদুজ্জামানের (পিপিএম বার) নির্দেশনায় ও আমার নেতৃত্বে এবং ডিবির উপ-পরিদর্শক মো. সহিদুল ইসলামের (পিপিএম) সমন্বয়ে সেখানে অভিযান পরিচালনা করে আশরাফ ইমাম নামের ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তার বিছানার তোশকের নিচ থেকে ১ কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করে ঢাকা জেলা উত্তর ডিবি। যার মূল্য প্রায় ১কোটি ২লক্ষ টাকা।

এসময় তিনি আরও বলেন,আটক আশরাফ ইমাম গত ৫/৬ মাস যাবৎ জয়নাবাড়ি এলাকায় রাজমিস্ত্রীর সহকারী হিসেবে কাজের আড়ালে তার নিজ এলাকা চাপাইনবয়াবগঞ্জের সীমান্তবর্তী এলাকা থেকে হেরোইন পাচার করে আসছে। স্থানীয়ভাবে আসামির সম্পর্কে যাচাই-বাছাইকালে জানা যায়,সে গত প্রায় ৬মাস আগে ইছহাক মিয়ার বাড়িতে একটি ছোট রুমে ভাড়া নিয়ে আশপাশের এলাকায় রাজমিস্ত্রীর সহকারী হিসেবে কাজ করতো।

সে একেবারে নিরীহ লোকের মতো চলাফেরা করায় তার প্রতিবেশীরা কখনো তাকে সন্দেহ করেনি। আটক আশরাফ ওই রুমে একাই থাকতো এবং নিজেই রান্না করে খেতো বলে জানা যায়। সবাই তাকে রাজমিস্ত্রীর সহকারী ভাবলেও প্রকৃত পক্ষে সে দীর্ঘদিন যাবৎ হেরোইন চোরাচালানের সাথে জড়িত ছিলো।

এছাড়া তিনি আরও বলেন,প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আশরাফ ইমাম জানিয়েছেন দীর্ঘদিন যাবৎ চাপাইনবাবগঞ্জের বর্ডার থেকে জনৈক তোফাজ্জল নামক ব্যক্তির কাছ থেকে হেরোইন নিয়ে আসতো। তার কাছে একটি ইন্ডিয়ান সিমের নাম্বারে খোলা হোয়াটসঅ্যাপ আইডির মাধ্যমে তাদের মধ্যে যোগাযোগ হতো।

আটক আশরাফের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ডিবির এই কর্মকর্তা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :