300X70
শনিবার , ১৬ জুলাই ২০২২ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মির্জাপুরে বাস চাপায় মা ও ছেলে-মেয়ে নিহত, মহাসড়ক অবরোধ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১৬, ২০২২ ৩:১৬ অপরাহ্ণ

সংবাদদাতা, টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার পাকুল্যা এলাকায় রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় একই পরিবারের তিনজন নিহত হয়েছে। সম্পর্কে তারা মা ও ছেলে-মেয়ে। শনিবার দুপুর পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এর আগে একই উপজেলায় ভোরে আরেক দুর্ঘটনায় চার জন বাসযাত্রী নিহত হন।

নিহতরা হলেন উপজেলার বাশতৈল এলাকার মাসুদ মিয়ার স্ত্রী পারভীন বেগম (৩৫), ছেলে সুমন (১০) ও মেয়ে সাদিয়া (৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহতরা পাকুল্যা এলাকায় রাস্তা পার হচ্ছিলেন। এ সময় দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই শিশু সাদিয়া নিহত হয়। আহত অবস্থায় মা ও ছেলেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) লুৎফর রহমান বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই পারভীন বেগম ও সুমন মারা গেছে। মৃতদেহ দুটি হাসপাতাল মর্গে রয়েছে এবং সাদিয়ার মৃতদেহ এখনো ঘটনাস্থলে রয়েছে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, সড়ক দুর্ঘটনার পরপরই স্থানীয়রা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাকুল্যাতে অবরোধ করেন। স্থানীয়দের সাথে আলোচনা চলছে। খুব দ্রুতই এ মহাসড়ক দিয়ে যান চলাচল শুরু হবে বলেও তিনি জানান।

এ দিক ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে আরেক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছে এবং আহত কমপক্ষে ১০ জন।

শনিবার ভোর সাড়ে চারটার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দুল্যা মনসুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ঢাকাগামী থেমে থাকা বালুভর্তি একটি ট্রাকের পেছনে যাত্রীবাহী বিনিময় পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে তিনজন ঘটনাস্থলে ও একজনকে হাসপাতালে মৃত ঘোষণা করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :