300X70
সোমবার , ৩১ জানুয়ারি ২০২২ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কল্যাণপুরে ৭০ লক্ষ টাকার হেরোইনসহ ১ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৩১, ২০২২ ৮:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম: মাদকাসক্তি একটি বহুমাত্রিক সামাজিক সমস্যা। যে যুব সমাজ দেশ ও জাতির আগামী দিনের চালিকাশক্তি, তাদের একটি বৃহৎ অংশ মাদকাসক্তির কবলে পড়ে নানা ধরনের অপরাধমূলক কর্মকাÐে জড়িয়ে পড়ছে। মাদকাসক্ত তরুণরা কর্মশক্তি, মেধা ও সৃজনশীলতা হারিয়ে নৈতিকতা, মূল্যবোধ ও আদর্শ বিচ্যূত হয়। যা দেশ ও জাতির জন্য বয়ে আনে অপূরণীয় ক্ষতি। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে মাদকদ্রব্য উদ্ধার এবং মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে অগ্রণী ভূমিকা পালন করে আসছে এবং অদ্যবধি বিপুল পরিমাণ দেশী/বিদেশী মাদকদ্রব্য উদ্ধার করে আপামর জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-২ এর গোয়েন্দা দল গতকাল রোববার (৩০ জানুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজধানী ঢাকার মিরপুর মডেল থানাধীন, কল্যাণপুর খাজা সুপার মার্কেট এর সামনে একজন মাদক ব্যবসায়ী বিপুল পরিমান মাদক (হেরোইন) বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত মাদকের চালানটি আটকের নিমিত্তে কল্যানপুর এলাকায় র‌্যাব-২ গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায়, গতকাল দুপুরে কল্যানপুর এলাকায় সন্দেহভাজন ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা কালে সন্দেহভাজন একজন দৌড়ে পালানোর চেষ্টা করে। উক্ত ব্যক্তিকে আটক করে জানাযায় তার নাম আল-আমীন (৩২), পিতা-আব্দুর রহিম, জেলা- চাঁপাইনবাবগঞ্জ । সে নিজেকে একটি দূরপাল্লার পরিবহনের ষ্টাফ বলে পরিচয় দেয়।

আটককৃত ব্যক্তিকে তল্লাশীকালে তার হাতে থাকা শপিংব্যাগের মধ্যে পলিব্যাগে মোড়ানো একটি প্যাকেট পাওয়া যায়। উক্ত প্যাকেট খুলে ৭০০ গ্রাম হেরোইন পাওয়া যায়, যার আনুমানিক বাজার মূল্য ৭০ লক্ষ টাকা । সে জানায় এই হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকায় নিয়ে এসেছে এবং দীর্ঘদিন যাবৎ সে এই মাদক ব্যবসার সাথে জড়িত।

আটককৃত ব্যক্তির নিকট হতে প্রাপ্ত তথ্য বিশ্লেষণ করে পরবর্তীতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যহত রাখবে। আটককৃত আল-আমীন কে মিরপুর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মুক্তিযোদ্ধাদের নামের পূর্বে ‘বীর’ লেখার বিধান করে গেজেট প্রকাশ 

বাংলাদেশে আজ চাঁদ দেখা যায়নি, রোজা শুরু শুক্রবার

স্বাধীনতার প্রাপ্তি-অপ্রাপ্তির অন্যায্য তুলনা

ডেসার মেন্টরশিপ প্রোগ্রামে ইভেন্ট সাপোর্ট দেবে মোড় স্পেস

মৃত্যু বেড়ে ২৮ হাজার, ১২৯ ঘণ্টা পর তুরস্কে পাঁচজনকে জীবিত উদ্ধার

এস.এ গ্রুপ-এবি ব্যাংকের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

রাবিতে শিক্ষার্থীকে নির্যাতন, ছাত্রলীগের দুই নেতাকে শোকজ

আসামিকে বর্বর নির্যাতন: শরীয়তপুরের বিচারক ও দুই পুলিশ কর্মকর্তাকে হাইকোর্টে তলব

নোয়াখালীতে চাঁদা না পেয়ে নির্মাণাধীন বাড়িতে অস্ত্র নিয়ে হামলা

এনডিবিতে বাংলাদেশের সদস্য পদ নতুন অংশীদারিত্বের পথ প্রশস্ত করেছে

ব্রেকিং নিউজ :