300X70
রবিবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৩ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাবিতে শিক্ষার্থীকে নির্যাতন, ছাত্রলীগের দুই নেতাকে শোকজ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৯, ২০২৩ ১১:৫১ পূর্বাহ্ণ

সংবাদদাতা, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শিক্ষার্থীকে হল কক্ষে আটকে রেখে শারীরিক ও মানসিক নির্যাতন এবং শিবির ট্যাগ দিয়ে মেরে ফেলার হুমকি দেওয়ার ঘটনায় অভিযুক্ত দুই ছাত্রলীগ নেতাকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

শনিবার রাতে শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

অভিযুক্তরা হলেন- বিশ্ববিদ্যালয়ের হোসেন শহীদ সোহরাওয়ার্দী হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আলী ও যুগ্ম-সাধারণ সম্পাদক সোলাইমান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তার কারণসহ লিখিত জবাব আগামী তিন কার্যদিবসের মধ্যে রাবি শাখা ছাত্রলীগের দপ্তর সেলে যেনো তারা জমা দেয়।

সব নেতাকর্মীকে নির্দেশনা দিয়ে বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ‘বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সকল নেতৃবৃন্দ ও বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত সকল হল, অনুষদ ও বিভাগ কমিটির সকল নেতাকর্মীকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একাডেমিক পরিবেশ সমুন্নত রাখা, গঠনতান্ত্রিক আদর্শিক রাজনৈতিক সংস্কৃতি বজায় রাখা ও স্মার্ট ক্যাম্পাসের উপযোগী স্মার্ট ছাত্র রাজনীতি বিনির্মাণে সচেষ্ট থাকার নির্দেশ দেওয়া হলো।’

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :