300X70
মঙ্গলবার , ৩০ মে ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাভারে ডাকাতির প্রস্তুতিকালে ৭ ডাকাত আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৩০, ২০২৩ ৮:২০ অপরাহ্ণ

এস এম মনিরুল ইসলাম, সাভার : সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের পাশ থেকে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় ওৎ পেতে পড়ে থাকা ৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশ।
মঙ্গলবার (৩০ মে) দুপুরে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের পাশে সিএন্ডবি এলাকা থেকে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় ৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে সুইচগিয়ার, চাকু, লোহার চাকু, লোহার রডসহ বিভিন্ন দেশীয় অস্ত্র জব্দ করা হয়।
ঢাকা জেলা উত্তর ডিবির অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব এ প্রতিবেদককে বলেন, মহাসড়কের পাশে জঙ্গলে লুকিয়ে থেকে সুযোগ বুঝে বাইরে এসে অপরাধ করে তারা আবার জঙ্গলে পালিয়ে যান।
এর আগে সোমবার রাত সাড়ে ১০টার দিকে সাভারের সিএন্ডবি বাসস্ট্যান্ড এলাকায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিপরীত পাশের জঙ্গল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসব তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন সাভারের দক্ষিণ জাম সিংয়ের মো. বাবু (২৪), সাভারের উত্তর চাপাইন লালটেক এলাকার মো. মহিউদ্দিন ময়না (৩৩), সাদ্দাম হোসেন (৩২), সাভারের আড়াপাড়া এলাকার মো. রবিন (২৬), রাজবাড়ী সদর থানার মো. সোহান (২০), সাভারের কলমা এলাকার মো. রিপন (২৫) ও জামসিং এলাকার মো. জামাল (৩৫)।
তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে ডাকাতির কথা। আজ মঙ্গলবার গ্রেপ্তারকৃত সাত জনকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :