300X70
বৃহস্পতিবার , ১৪ অক্টোবর ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বরদাশত করা হবে নাঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১৪, ২০২১ ৯:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের ফলেই আজকে বাংলাদেশ বিশ্বের কাছে সাম্প্রদায়িক সম্প্রীতি স্হাপনে অনন্য দৃষ্টান্ত স্হাপন করেছে। বিরাজমান সৌহার্দপূর্ণ সম্প্রীতি নষ্টের জন্য বিভিন্ন সময়ে বিভিন্ন রকম পায়তারা চলছে। সাম্প্রদায়িক গোষ্ঠীসমূহ নিজেরা নিজেরাই বিভিন্ন ইস্যু তৈরি করে বিশৃঙ্খলা সৃষ্টি করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা চালাচ্ছে। আমাদের যে অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ, যে অসাম্প্রদায়িক চেতনা নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাহসী নেতৃত্বে হিন্দু, মুসলিম, খিস্টান, বৌদ্ধ সকলে ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ স্বাধীন করেছিলেন। বঙ্গবন্ধুর সেই অসাম্প্রদায়িক বাংলাদেশে কোনো সাম্প্রদায়িক শক্তির উত্থান ঘটতে দেওয়া হবে না।

তিনি আজ রাজধানীর যুব ভবনে যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত প্রস্তাবিত যুব প্রশিক্ষন নীতিমালা ২০২১ বিষয়ক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যেকালে এসব কথা বলেন।

ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্হা গ্রহন করা হবে বলে জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের কোনো ছাড় দেওয়া হবে না। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্হা গ্রহন করা হবে। সরকার যথাযথ তদন্তের মাধ্যমে তাদের প্রত্যেককে আইনের আওতায় নিয়ে আসবে।

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে দেশের যুবসমাজসহ সকল সচেতন মানুষকে সোচ্চার হওয়ার আহবান জানিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, যারা মুক্তিযুদ্ধ বিরোধী, যারা দেশের উন্নয়ন চাই না সেই প্রতিক্রিয়াশীল গোষ্ঠী অত্যন্ত পরিকল্পিতভাবে জঘন্য এ সকল কর্মকাণ্ডে জড়িত। এরা দেশের শত্রু, জাতির শত্রু। এদেরকে সরকার কোনোভাবেই ছাড় দিবে না। এদেরকে বিচারের আওতায় এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে।

যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মোঃ আজহারুল ইসলাম খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেন। এ সময়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং যুব উন্নয়ন অধিদপ্তরের উর্ধতন কর্মকর্তাসহ যুব সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দক্ষিণ কেরানীগঞ্জে হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার

চট্টগ্রামে পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপিত

কবরের-আযাব-সম্পর্কিত একটি ঘটনা

নির্বিঘ্ন প্রত্যাবাসনের জন্য প্রথমে রোহিঙ্গাদের মধ্যে আস্থা ফিরিয়ে আনতে হবে মিয়ানমার ও বাংলাদেশকে

নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করে এলাকার উন্নয়ন কাজ ত্বরান্বিত করুন : ধর্ম প্রতিমন্ত্রী

পুরো ডাক ব্যবস্থাকে ডিজিটাল করছি আমরা : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী

শুভ জন্মাষ্টমী ও সম্প্রীতির বাংলাদেশ

ইউক্রেন যুদ্ধ বন্ধে পদক্ষেপ নিতে জাতিসংঘের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

‘চুরির উদ্দেশ্যে ইউএনও ওয়াহিদা খানমের ঘরে ঢুকেছিল দুর্বৃত্তরা’

ঈদে চলবে ১৪৫০টি বিআরটিসি বাস, অগ্রিম টিকিট বিক্রি আজ থেকে

ব্রেকিং নিউজ :