300X70
রবিবার , ৫ ডিসেম্বর ২০২১ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করে এলাকার উন্নয়ন কাজ ত্বরান্বিত করুন : ধর্ম প্রতিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৫, ২০২১ ৭:১৯ অপরাহ্ণ

ইসলামপুর ( জামালপুর) প্রতিনিধি: ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়নের কাজ সম্পন্ন করতে হবে। প্রকল্প বাস্তবায়ন করতে গিয়ে স্থানীয় পর্যায়ে কোন সমস্যা দেখা দিলে জনপ্রতিনিধি ও প্রশাসনের সহযোগিতায় সমস্যার সমাধান করে উন্নয়ন কাজ ত্বরান্বিত করতে হবে। উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে আরও আন্তরিকতা ও দায়িত্ব শীল হয়ে কাজ করতে হবে।

প্রতিমন্ত্রী আজ সকাল ১০.০০ ঘটিকায় ইসলামপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে জিওবি রক্ষণাবেক্ষণ প্রকল্পের আওতায় মেরামত কাজ ও বিভিন্ন প্রকল্পের আওতায় উন্নয়ন কাজ সংক্রান্ত বিষয়ে এলজিইডি, উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের সাথে ঠিকাদারগণের Management Meeting এ প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী ঠিকাদারদের উদ্দেশ্যে বলেন, উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে শুধু নিজেদের লাভ- ক্ষতির বিষয় চিন্তা করলেই হবেনা এর সাথে নিজেদের এলাকার উন্নয়ন তথা দেশের উন্নয়ন সম্পৃক্ত।

প্রতিমন্ত্রী আরও বলেন, ইসলামপুর উপজেলায় বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্প সঠিক ভাবে নির্ধারিত সময়ে বাস্তবায়ন করা গেলে আরও উন্নয়ন প্রকল্প গ্রহণ করা সম্ভব হবে।

ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন জামালপুর জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ সায়েদুজ্জামান সাদেক ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট এস এম জামাল আব্দুন নাছের চৌধুরী, ইসলামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাজেদুর রহমান ও বিভিন্ন প্রকল্প বাস্তবায়নকারী ঠিকাদারবৃন্দ।

এরপর বিকেলে ধর্ম প্রতিমন্ত্রী সাম্প্রতিক ইসলামপুর উপজেলার চরপুটিমারী ইউনিয়ন পরিষদের নির্বাচনকালীন সহিংসতায় আগ্রাখালী গ্রামের ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শন করেন এবং আক্রান্ত পরিবার সমূহের সদস্যদের খোঁজ খবর নেন এবং দায়ী ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক বিচারের মুখোমুখি করার আশ্বাস প্রদান করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :