300X70
বুধবার , ১৬ ফেব্রুয়ারি ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সিরাজগঞ্জে ছুরিকাঘাতে যুবককে হত্যা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৬, ২০২২ ১০:৫৪ পূর্বাহ্ণ

সংবাদদাতা, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পৌর শহরের চর রায়পুর এলাকায় কাটাখালি ব্রিজ সংলগ্ন আব্দুর রহমান (৩০) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে খুন হওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ৯টায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান সিরাজগঞ্জ পৌর শহরের মিরপুর গ্রামের ব্যবসায়ী সুজাব আলীর ছেলে।

নিহত আব্দুর রহমানের বোনজামাই আবু হানিফ বাবু বলেন, সন্ধ্যায় আব্দুর রহমান বাড়ি থেকে বের হয়ে যায়। রাস্তায় কার সাথে যেন কথা কাটাকাটি হয়েছে শুনেছি। রাত সোয়া ৯টার দিকে ফোন আসে কাটাখালের ব্রিজের উপর কারা যেন রহমানকে মেরেছে। ছুটে গিয়ে দেখি ওর পুরো শরীর রক্তাক্ত, কথা বলতে পারছে না। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে আসি ডাক্তার কয় ও মারা গেছে। ওর পেটে ছুরি মেরেছে খুনিরা।

সিরাজগঞ্জ ২৫০ শ্যয্যা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের চিকিৎসক ডাক্তার ফয়সাল আহম্মেদ বলেন, আব্দুর রহমানের পাজরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

রাত পৌনে ১০টার দিকে স্বজনরা হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়। পরে সকলকে মৃত ঘোষণা করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়ে দিয়েছি।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, নিহত আব্দুর রহমান কি কারণে খুন হয়েছে তা এখনো জানা যায়নি। আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে গেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :