300X70
মঙ্গলবার , ২৩ ফেব্রুয়ারি ২০২১ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সিরাজগঞ্জে রং-তুলিতে তৈরি হচ্ছে বঙ্গবন্ধুর প্রতিকৃতি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৩, ২০২১ ১:৩৩ পূর্বাহ্ণ

প্রতিনিধি, সিরাজগঞ্জ: মুজিব শতবর্ষ উপলক্ষে সিরাজগঞ্জে এগারো’শ বাঙালির হাতের রং ও তুলিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি তৈরি কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক চিত্রশিল্পী সৌদি হুসাইন সরকার (মুরাল) এর উদ্যোগে সিরাজগঞ্জ শহরের মুক্তির সোপান চত্বরে তিন দিনব্যাপী এ কর্মসূচির উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গাজী শফিকুল ইসলাম শফি।

এ সময় বাংলাদেশ মহিলা আ.লীগের যুগ্ন সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, সিরাজগঞ্জ জেলা স্কাউটের সম্পাদক সরকার ছানোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা গাজী মহর আলী, গাজী কে এম বাদশা আলমগীর, গাজী আলী আজগর ছানোয়ার, ছাতিয়ানতলী মোড়গ্রাম টেকনিক্যাল এন্ড বিএম কলেজের অধ্যক্ষ মো. শরীফুল ইসলাম, পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

ব্যতিক্রমী এই ক্যানভাস তৈরির উদ্যোক্তা চিত্রশিল্পী সৌদি হুসাইন সরকার (মুরাল) বাঙলা প্রতিদিনকে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির অস্তিত্বে মিশে রয়েছেন। তাঁর স্মরণেই আমরা এই আয়োজন করেছি। সবাই ছবি আঁকতে পারেন না। কিন্তু রং তুলির একটু স্পর্শ দিয়ে বৃহৎ একটি প্রতিকৃতি আঁকার অংশ হতে পারেন। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ছবি আঁকার কাজ চলবে। অংশগ্রহণকারীদের মধ্যে লটারীর মাধ্যমে বিজয়ী ৫ জনকে পুরুস্কৃত করা হবে বলেও তিনি জানান।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত