300X70
রবিবার , ১৫ আগস্ট ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সিরাজদিখানে শিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৫, ২০২১ ৫:০৬ অপরাহ্ণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:
মুন্সীগঞ্জের সিরাজদিখানে এক শিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। তবে কোন হতাহত হয়নি। ডাকাতরা ধারালো ও আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ ৪ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার ভোরে উপজেলার মালখানগর ইউনিয়নের ফেগুনাসার গ্রামের শিক্ষক মো. ওবায়দুর রহমান সোহাগের বাড়িতে। তিনি ওফাত ফয়জুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও একই গ্রামের মৃত হাজী লুৎফর রহমানের ছেলে। এ ব্যাপারে তিনি সিরাজদিখান থানায় অজ্ঞাত ১৫/২০ জন ব্যাক্তির নামে লিখিত অভিযোগ করেছেন।

মো. ওবায়দুর রহমান সোহাগ জানান, শনিবার দিবাগত (গতকাল রবিবার ১৫ আগস্ট) ভোর রাত ৪ টার দিকে তার বাড়ির কলাপসিবল গেটের তালা ও জানানলার গ্রীল কেটে ঘরে ডাকাত প্রবেশ করে। ১৫/ ২০ জনের ডাকাত দলটি দেশীয় রাম দা ও আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে সবাইকে জিম্মি করে। ঘরের আসবাব পত্র তছনছ করে ৬ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায়। থানায় জানানো হয়েছে। তিনি আরো জানান ডাকাতরা নদী পথে ট্রলারযোগে এসেছিলো।

ইউপি সদস্য হারুন মোল্লা জানান, ৫ বছরে এ গ্রামে ৩ টি বড় ডাকাতির ঘটনা সংঘঠিত হয়। প্রশাসনের স্থায়ী ব্যবস্থা নেওয়া দরকার।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। চুরি না ডাকাতি ঘটনা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :