300X70
শুক্রবার , ২৬ মার্চ ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সেন্টমার্টিনে ৭০ হাজার ইয়াবাসহ ৫ মায়ানমার নাগরিক আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৬, ২০২১ ১১:০৯ অপরাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি: সেন্টমার্টিন থেকে ৭০ হাজার ইয়াবাসহ ৫ মায়ানমার নাগরিক আটক করেছে কোস্ট গার্ডের একটি দল। সেন্টমার্টিন ছেড়াদ্বীপ এলাকার দক্ষিণ পশ্চিম দিক হয়ে মায়ানমার হতে বাংলাদেশে ইয়াবা পাচার হওয়ার গোপন সংবাদের ভিত্তিতে লেঃ কমান্ডার সাদ মোহাম্মদ তাইম, (এক্স), বিএনভিআর (স্টেশন কমান্ডার সেন্টমার্টিন) এর নেতৃত্বে টেকনাফ থানাধীন সেন্টমার্টিন ছেড়াদ্বীপ এলাকার দক্ষিণ পশ্চিম দিকে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে কয়েকজন লোক বোট থেকে নেমে একটি বস্তা নিয়ে কেয়া বনের দিকে পালানোর চেষ্টা করলে কোস্টগার্ড সদস্যরা তাদের থামতে বলে।

পরবর্তীতে বোট থেকে ২-৩ জন লোক কোস্টগার্ড সদস্যদের লক্ষ্য করে গুলটি ছুড়তে থাকে এবং পালানোর চেষ্টা করে। কোস্টগার্ড সদস্যরা বনের ভিতর পালাতে থাকা পাচারকারীদের ধাওয়া করে একটি বস্তাসহ ৫ জন মায়ানমার নাগরিককে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে জব্দকৃত বস্তাটি তল্লাশি করে ৭টি প্লাস্টিক পলিথিনের প্যাকেটে মোড়ানো ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

আটককৃত ৫ জন ইয়াবা পাচারকারী ও জব্দকৃত ইয়াবা ট্যাবলেট পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে, নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :