300X70
বৃহস্পতিবার , ৬ মে ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সোনারগাঁওয়ে কর্মহীন গণপরিবহন শ্রমিক, প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৬, ২০২১ ১১:২১ অপরাহ্ণ

গ্রাম পুলিশ সদস্যের মাঝে বাইসাইকেল বিতরণ

ওমর ফারুক রুবেল, নারায়ণগঞ্জ: সোনারগাঁওয়ে কর্মহীন গণপরিবহন শ্রমিক, প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেছে। 

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ্ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বৃহষ্পতিবার (৬মে) সকালে সোনারগাঁও উপজেলা চত্বরে উপস্থিত থেকে কর্মহীন হয়ে পড়া গণপরিবহন শ্রমিক, প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেন।

এছাড়া জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ্ তার নিজ উদ্যোগে উপজেলার ৯২ জন নারী ও পুরুষ গ্রাম পুলিশদের হাতে এ বাইসাইকেল ও বাৎসরিক পোশাক তুলে দেন।

উপ-পরিচালক, নারায়ণগঞ্জ (উপ-সচিব) স্থানীয় সরকার মোহাম্মদ মনিরুজ্জামান বাকাউল এর সভাপতিত্বে ও সোনারগাঁও উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ্ বলেন, গ্রাম পুলিশের অনেক কাজ অনেক দায়িত্ব রয়েছে, আপনারা সমাজের অনিয়মের সঠিক তথ্য দিবেন।আপনাদের চলাচলে যেন অসুবিধা না হয় সে জন্য সোনারগাঁও উপজেলার গ্রাম পুলিশের প্রত্যেক সদস্যকে সরকারের পক্ষ থেকে একটি করে বাই সাইকেল দেয়া হয়েছে।

গ্রাম পুলিশ সদস্যের মাঝে বাইসাইকেল বিতরণ

সোনারগাঁ উপজেলার ১০ টি ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্যের হাতে বাইসাইকেল তুলে দেন জেলা প্রশাসক নারায়ানগঞ্জ মোস্তাইন বিল্লাহ্।

এ সময় সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তাফা মুন্না, সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :