300X70
শনিবার , ২১ আগস্ট ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সোনারগাঁওয়ে নজরুল ইসলামের উদ্যোগে ২১ আগস্ট শহীদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২১, ২০২১ ৯:২৪ অপরাহ্ণ

প্রতিনিধি, নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের উদ্যোগে ২১ শে আগস্ট শহীদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার নারায়ণগঞ্জ সোনারগাঁও আওয়ামী লীগের সহ সভাপতি ও সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে ২১ শে আগস্টের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে জোয়ারদীতে দোয়া মাহফিল পালন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম বলেন, আমি এই ইউনিয়নের নেতা হিসেবে নয় নিজেকে কর্মী হিসেবে আপনাদের পাশে থাকতে চাই।

তিনি আরোও বলেন ২০০৪ সালের ২১ আগস্ট ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশে ভয়াবহ নজিরবিহীন গ্রেনেড হামলা চালানো হয়। এতে আওয়ামী লীগের নেতাকর্মীসহ ২৪ জন নিহত হন। এর মধ্যে রয়েছেন প্রয়াত সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী আওয়ামী লীগ নেত্রী আইভি রহমান। আহত হন আমাদের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের কেন্দ্রীয় শীর্ষ নেতৃবৃন্দ এবং কয়েক’শ নেতা-কর্মী এবং সাধারণ মানুষ।

সনমান্দি ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শরিফ হোসেনের সঞ্চালনায় ইউনিয়নের জোয়ারদী গ্রামে জেলা উপজেলার নেতা কর্মীদের উপস্থিতিতে অনুষ্ঠান পালন করা হয়।

এসময় আরোও উপস্থিত ছিলেন বাচ্চু সরকার দপ্তর সম্পাদক সোনারগাঁ থানা যুবলীগ, কামাল মাস্টার সহ-সভাপতি স্বেচ্ছাসেবকলীগ সোনারগাঁ, আলাউদ্দিন মাস্টার বঙ্গবন্ধু পেশাজীবীলীগ সোনারগাঁ, আব্দুল গাফফার মাস্টার, আলাউদ্দিন অর্থ সম্পাদক শ্রমিকলীগ সোনারগাঁ, কাশেম মেম্বার, মোঃ আল আমিন সনমান্দী ইউনিয়ন যুবলীগ, সুজন সনমান্দী ইউনিয়ন যুবলীগ, মনির সহ-সভাপতি ৩ নং ওয়ার্ড যুবলীগ, রাকিবুল ইসলাম সিয়াম সভাপতি পদপ্রার্থী সনমান্দী ইউনিয়ন ছাত্রলীগ, রফিকুল ইসলাম ফুয়াদ ছাত্রলীগ সোনারগাঁ, শরীফ যুগ্ম সাধারণ সম্পাদক ৩ নং ওয়ার্ড যুবলীগ এছাড়াও মোস্তফা, জহিরুল, শাহীন, সিফাত, শফিকুল, শরীফসহ বিভিন্ন নেতাকর্মীরা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :