300X70
শুক্রবার , ২৪ সেপ্টেম্বর ২০২১ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নান্দাইলে অভিনব কৌশলে বৃদ্ধার ১ লক্ষ টাকা ছিনতাই

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২৪, ২০২১ ১০:১৮ পূর্বাহ্ণ

আর.এন শ্যামা, নান্দাইল : ময়মনসিংহের নান্দাইল উপজেলা নান্দাইল বাজার সোনাঁলী ব্যাংক শাখা থেকে সকাল ১১ ঘটিকার সময় ভাটি সাভার গ্রামের মৃত সফির উদ্দিনের পুত্র আকরাম হোসেন এক লাখ টাকা উত্তোলন করে ব্যাংক থেকে নেমে বাড়িতে যাওয়ার পথে দুই যুবক অভিনব উপায়ে এক লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

নান্দাইল মডেল থানা অভিযোগ থেকে জানাগেছে, টাকা দুধ মহালে আসার পর দুই যুবক “ চাচা আপনার পাঞ্জাবীতে ময়লা পরেছে (মানুষের পায়খানা)” এই কথা বলে ময়লা পরিস্কার করে দেবার কথা বলে সাথে নলকূপে নিয়ে যায়। এক যুবক পাঞ্জাবীতে লাগানো ময়লা পরিস্কার করতে থাকে।

এসময় সাথে থাকা যুবক এক লাখ টাকার বান্ডেল নিয়ে সরে যায়। বৃদ্ধ ১০/১৫মিনিট পরে বিষয়টি বুঝতে পেরে কান্না শুরু করলে আশাপাশের লোকজন এসে বিষয়টি জানতে পারে। এই সুযোগে অপর যুবকটিও পালিয়ে যায়। উক্ত বিষয়ে আকরাম হোসেন নান্দাইল মডেল থানায় অজ্ঞাত যুবকদের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

উল্লেখ্য, নান্দাইল সোঁনালী ব্যাংকের আশাপাশে মাঝে মধ্যেই এধরনের ঘটনা ঘটে থাকে বলে অভিযোগ রয়েছে। নান্দাইল সোঁনালী ব্যাংকের ম্যানেজার মোঃ জহিরুল হক ব্যাংক থেকে ১লক্ষ টাকা উত্তোলনের বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :