300X70
শনিবার , ১ মে ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সোনারগাঁয়ে গরীব দুঃখী অসহায় মানুষের পাশে পৌঁছে দিয়েছেন সরকারি বিজিএফের টাকা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১, ২০২১ ১:১১ পূর্বাহ্ণ

ওমর ফারুক রুবেল, নারায়ণগঞ্জ: সরকার ঘোষিত বিজিএফের ৪৫০ টাকার সাথে ৫০ টাকা নিজ তহবিল থেকে দিয়ে ৫০০ টাকা করে গরীবের হক পৌঁছে দিয়েছেন মানবিক চেয়ারম্যান আলহাজ্ব ইন্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এবং পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নিজ এলাকায় গরীব দুঃখী অসহায় মানুষের পাশে পৌঁছে দিয়েছেন সরকারি বিজিএফের টাকা। দুর্যোগকালীন সময় তিনি বাড়ী বাড়ী গিয়ে তালিকা তৈরি করে ৫০০ টাকা তুলে দিলেন ১২৫৯ জন গরীব দুঃখী দের মধ্যে।

সরকারি অনুদানের পাশাপাশি অব্যাহত রেখেছেন নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান। পিরোজপুর ইউনিয়ন পরিষদটি মুলত শিল্প কারখানার এলাকা এবং ঢাকা – চট্টগ্রাম মহাসড়ক মধ্যে স্থানে অবস্থিত। জনবসতি পূর্ণ ও শ্রমিক অঞ্চল বটে।

বিভিন্ন পেশার লোকজন নিয়ে মেঘনা শিল্পনগরী তথা পিরোজপুর ইউনিয়ন গঠিত। স্থানীয় বসবাস সহ দূর্দন্ত দিনমজুর শ্রমিকদের বসবাস। উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এবং পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তিনি প্রতি নিয়ত খাদ্য সামগ্রী চিকিৎসা সহ সকল সহায়তা প্রদান করে যাচ্ছেন। সফল মানবিক চেয়ারম্যান সোনারগাঁয়ের মানুষের হৃদয়ের মনি কোঠায় স্থান করে নিয়েছেন।

নগদ অর্থ এবং বিভিন্ন সময় খাদ্য সামগ্রী বিতরণ করা কালে সহযোগিতা করেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তার পাশে থেকে সার্বিক ব্যবস্থা নিয়ে থাকেন।পাশাপাশি অত্র পরিষদের জনপ্রতিনিধি গন আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :