300X70
সোমবার , ৭ মার্চ ২০২২ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সৌদি আরবে ইয়েমেনি সহকর্মীর হাতে বাংলাদেশি খুন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৭, ২০২২ ৯:২৯ পূর্বাহ্ণ

বাহিরের দেশ ডেস্ক: সৌদি আরবে ইয়েমেনি সহকর্মীর হাতে তুহিন আহমদ নামে এক বাংলাদেশি যুবক খুন হয়েছেন। শুক্রবার ( ৪ মার্চ) বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টার দিকে খুন হন তিনি। নিহত তুহিন হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার রমজানপুর গ্রামের তারেক উদ্দিনের ছেলে।

নিহত তুহিনের স্বজনরা জানান, ২১ বছর বয়সী বাংলাদেশি যুবক তুহিন আহমেদ সৌদি আরবে একটি খাবারের হোটেলে কাজ করতেন। স্থানীয় সময় শুক্রবার রাতে খাবারের সময় তুহিনের সঙ্গে ইয়েমেনের ওই যুবকের কথা কাটাকাটির এক পর্যায়ে তুহিনকে বেধড়ক মারপিট করেন তিনি। এ সময় নাকে ও বুকে উপর্যুপরি ঘুষির ফলে রক্তক্ষরণ হয় তুহিনের। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার অন্য সহকর্মীরা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তুহিনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর ইয়েমেনের ওই যুবককে গ্রেফতার করেছে সৌদি পুলিশ।

ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদ সদস্য রাসেল মিয়া জানান, ৭-৮ বছর আগে তুহিনের বাবা মারা যাওয়ার পর জীবিকার তাগিদে তার মা সৌদি আরবে যান। পরে ছেলে তুহিনকেও সৌদি আরব নিয়ে যান তার মা।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন জানান, ঘটনাটি অবশ্যই মর্মান্তিক ও প্রবাসী বাংলাদেশিদের জন্য উদ্বেগজনক। পরিবারের সদস্যরা তুহিনের মরদেহ দেশে আনতে চাইলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল ধরণের সহযোগিতা করা হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :