300X70
রবিবার , ৭ নভেম্বর ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্টেশনের আগেই নেমে আরেক ট্রেনের ধাক্কায় জাবি কর্মকর্তার মৃত্যু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৭, ২০২১ ১:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: গ্রামের বাড়ি জামালপুর থেকে ঢাকায় ফিরছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক কর্মকর্তা। স্টেশনে পৌঁছানোর আগেই আউটার লাইনে দাঁড়ান ট্রেনটি। সেই সুযোগে ট্রেন থেকে নেমে পড়েন তিনি। এ সময় পাশের লাইন দিয়ে আসা আরেক ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় ওই কর্মকর্তার। গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকার খিলগাঁওয়ে ডলি কমিশনারের গলির কাছে এ দুর্ঘটনা ঘটে।

কমলাপুর রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) সেকেন্দার আলী বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত আশরাফুল আলম (৪৫) ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক। ঢাকায় তার বাসা মিরপুরের শেওড়াপাড়া এলাকায়।

পরিবারের বরাত দিয়ে এসআই সেকেন্দার জানান, এক খালতো বোনকে সঙ্গে নিয়ে শনিবার রাতে তিনি তিস্তা এক্সপ্রেসে ঢাকায় ফিরছিলেন। ১০ নভেম্বর জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয়ে তার খালাতো বোনের ভর্তি পরীক্ষা। বোনকে বাসায় পৌঁছে দিয়ে শেওড়াপাড়ায় নিজের বাসায় যাওয়ার কথা ছিল আশরাফুলের।

এসআই সেকেন্দার জানান, খিলগাঁও রেলক্রসিংয়ে ট্রেনের গতি কমিয়ে আনা হয়। যার ফলে অনেকের মতো আশরাফুলও তার খালাতো বোনকে নিয়ে ডলি কমিশনারের গলিতে নেমে পড়েন। আউটার লাইনে দাঁড়িয়ে থাকা অবস্থায় কমলাপুর থেকে আসা চট্টগ্রামমুখী মহানগর এক্সপ্রেসের ধাক্কায় উনি ছিটকে পড়েন এবং ঘটনাস্থলেই মারা যান। তবে সঙ্গে থাকা খালাতো বোন অক্ষত আছেন। আশরাফুলের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলের মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :