300X70
সোমবার , ২১ মার্চ ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্ত্রী-সন্তানকে কুপিয়ে হত্যার পর ঘরে তালা দিয়ে পালাল স্বামী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২১, ২০২২ ১০:০০ পূর্বাহ্ণ

সংবাদদাতা, গাজীপুর: গাজীপুরে স্ত্রী ও সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার পর ঘরের দরজা বাইরে থেকে তালা লাগিয়ে পালিয়েছেন তিনি।

রবিবার রাতে গাজীপুর মহানগরের বোর্ড বাজারের পূর্ব কলমেশ্বর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রহিমা (৩৮) ও ছেলে রোকন (১৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দিবাগত রাত ১টার দিকে মহানগরের বোর্ড বাজার পূর্ব কলম্বেশর এলাকার মো. নাছিরের বাড়ির ভাড়াটিয়া মো. মফিজ (৬০) ঘরের মধ্যে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

মফিজ টাঙ্গাইল জেলার মধুপুরের মৃত আজাহার আলীর বড় ছেলে। তিনি পেশায় একজন রিকশাচালক। নিহত রহিমার স্বজনরা জানান, কয়েক দিন ধরে রাতে ওই দম্পতি ঝগড়া করতেন। মফিজ বিভিন্ন সময় টেনেহিঁচড়ে মারধর করতেন স্ত্রীকে। রবিবার সন্ধ্যা ৭টার দিকে বাসায় আসেন মফিজ। পরে সবাই ঘুমিয়ে পড়লে রাত ১টার দিকে তিনি স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন। পরে বড় ছেলে রোকন (১৭) ঘুম থেকে উঠলে তাকেও কুপিয়ে হত্যা করেন।

এরপর ঘর বাইরে থেকে তালা লাগিয়ে দৌড়ে পালিয়ে যান মফিজ।

গাছা থানার ওসি মো. ইসমাইল হোসেন জানান, ঘটনাটি জানতে পেরে ঘটনাস্থল থেকে স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মফিজকে গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :