300X70
রবিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২২ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পরিবারের সবাইকে খুন করে লাশের সঙ্গে ৩ দিন কাটাল কিশোর!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ৯:৪১ পূর্বাহ্ণ

বাহিরের দেশ ডেস্ক: পরীক্ষার রেজাল্ট খারাপ নিয়ে অনেক বাবা-মা সন্তানকে অল্পবিস্তার শাসন করে থাকেন। সেই শাসনের কারণে অনেক সময় ঘটে যায় মর্মান্তিক ঘটনা। অভিমানে আত্মহত্যা করে বসেন সন্তান।

তবে ১৫ বছর বয়সী এক কিশোর নিজেকে শেষ করে দেওয়ার গৎবাঁধা পথে হাঁটেনি। খারাপ রেজাল্টের জন্য মা-বাবা বকাঝকা করার পরিবারের সবাইকে গুলি করে হত্যা করে সে। এরপর বাবা-মা-ভাইয়ের লাশের সঙ্গে তিনদিন একাই বাড়িতে ছিল ওই কিশোর।

ওই কিশোর বাবা-মা ও ১০ বছর বয়সী ভাইকে গুলি করে হত্যা করে বলে পুলিশের বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপি শনিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

স্পেনের দক্ষিণ-পূর্ব বন্দরনগরী অ্যালিক্যান্টে থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে এলচে শহরের ঠিক বাইরে একটি গ্রামীণ এলাকায় স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে বলে শনিবার জানিয়েছে।

তবে স্থানীয় সময় শুক্রবারের আগে এই ঘটনা সামনে আসেনি। ওইদিন ওই কিশোরের খালা সেখানে গেলে এই হত্যাকাণ্ডের ঘটনা আবিষ্কৃত হয় বলে পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন।

পুলিশের ওই মুখপাত্র বার্তা সংস্থা এএফপিকে বলেন, কয়েকদিন বোনের কাছ থেকে কোনো সাড়া না পেয়ে তিনি ওই বাড়িতে আসেন। সে সময়ই তার ভাগনে বাবা-মা ও ভাইকে হত্যার কথা স্বীকার করে।

এর পর তিনি পুলিশে খবর দিলে পুলিশ বাড়ির ভেতর থেকে লাশ তিনটি উদ্ধার করে।

পুলিশ এরপর ১৫ বছর বয়সী ওই কিশোরকে গ্রেফতার করে। বাবা-মা আর ভাইয়ের লাশের সঙ্গেই তিনদিন বাড়িতেই ছিল সে।

পুলিশকে ওই কিশোর জানায়, রেজাল্ট খারাপ করায় মায়ের সঙ্গে তার তর্ক নয়। তার পর বাবার শিকারের রাইফেল দিয়ে সে প্রথমে মা, তারপর বাবা ও ভাইকে হত্যা করে।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :