300X70
সোমবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৪ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্পার্ক ২০ প্রো+’ প্রি-অর্ডার করে উপভোগ করুন বাদশাহ’র লাইভ মিউজিক ফেস্ট

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ৮:৫৬ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : ‘স্পার্ক ২০ প্রো+’ স্মার্টফোন লঞ্চিং উপলক্ষে ঝাকঝমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে রাজধানীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট। মিউজিক ফেস্টের মূল আকর্ষণ হিসেবে থাকছেন বিখ্যাত ভারতীয় র‌্যাপার ও সংগীতশিল্পী বাদশা। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি, এক্সপো জোন) আগামী ১ মার্চ অনুষ্ঠিতব্য টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টে আরও থাকছেন ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, জেফার, ব্ল্যাক জ্যাং এবং সঞ্জয়।

মিউজিক ফেস্টে গ্লোবাল শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড টেকনোর নতুন স্পার্ক ২০ প্রো+ মডেলের স্মার্টফোনটিও উন্মোচিত হবে। অসংখ্য গিফটসহ বহুল প্রত্যাশিত স্পার্ক ২০ প্রো+ স্মার্টফোনটির এখন প্রি-অর্ডার চলছে। আকর্ষণীয় এই স্মার্টফোনটি প্রি-বুকিং করলে পাওয়া যাবে টেকনোর একটি স্পেশাল গিফট বক্স। স্পেশাল গিফট বক্সে থাকছে টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টের জন্য একটি কুপন, ১৮০ দিনের স্ক্রিন রিপ্লেসমেন্ট গ্যারান্টি কার্ড এবং একটি আকর্ষণীয় টি-শার্ট।

স্টাইলিশ এবং দুর্দান্ত স্পেকের কম্বিনিশনে ব্যবহারকারীদের জন্য আকর্ষীয় একটি চয়েজ হতে যাচ্ছে  স্পার্ক ২০ প্রো+ স্মার্টফোনটি। বিশেষ করে তরুনদের ভার্সেটাইল ব্যবহার ও চাহিদা মাথায় রেখে তৈরি হয়েছে জনপ্রিয় স্পার্ক ২০ সিরিজের এই ফোনটি। এতে রয়েছে আকর্ষণীয় সব ফিচারস। ১২০ হার্জ রিফ্রেশ রেট যুক্ত ৬.৭৮ ইঞ্চির কার্ভড এমোলেড স্ক্রিন, প্রটেক্ট করার জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ যা একই সাথে স্ক্রাচ প্রুফ এবং টেকসই। পাশাপাশি কার্ভড এমোলেড স্ক্রিন ব্যবহারকারীদের দেবে চমৎকার ভিউইং অভিজ্ঞতা। আকর্ষণীয় ও ক্রিস্টাল ক্লিয়ার ছবি তোলা ও ভালো মানের ভিডিও ধারণের জন্য ফোনটিতে ১০৮ মেগাপিক্সেলের আল্ট্রা সেনসিং সেন্সর সমৃদ্ধ মেইন ক্যামেরা।

শ্রোতাদের মুগ্ধ করার সব উপকরণ থাকছে এই টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টে। সুরের মোহে শ্রোতাদের মুগ্ধ করে রাখার চমকপ্রদ সব আয়োজন থাকছে এতে। টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টের টিকিট এখন কিনতে পাওয়া যাচ্ছে।

টিকিট সম্পর্কে অনুসন্ধান এবং ক্রয় করতে ভিজিট করুন : টেকনো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজেঃ www.facebook.com/TECNOMobileBangladesh

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রোববার সাংবাদিক কবির আহমেদ খানের পিতার প্রথম মৃত্যুবার্ষিকী

মুজিববর্ষ উপলক্ষে ১০ কর্মসূচি নিয়েছে জাতীয় সংসদ॥ রোববার বসছে বিশেষ অধিবেশন

৮ সেকেন্ডে এমবাপ্পের দুর্দান্ত সেই গোল!

বান্দরবান ও লামা পৌর এলাকায় পানির সমস্যা দ্রুত নিরসন করছে সরকার: মন্ত্রী বীর বাহাদুর

ছাদ কৃষিতে ওয়ার্ডভিত্তিক পুরস্কার প্রদানের ঘোষণা ডিএনসিসি মেয়রের

মাউই দ্বীপে দাবানলে ব্যাপক ধ্বংসযজ্ঞ : প্রধানমন্ত্রীর শোক

মসজিদে চলবে না এসি, পেট্রোল পাম্প বন্ধ এক দিন

চট্টগ্রাম-কক্সবাজার-বরিশাল বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা শুরু

সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

৭ মার্চ উপলক্ষ্যে জাতির পিতার প্রতিকৃতিতে ঢাদসিক মেয়র শেখ তাপসের শ্রদ্ধাঞ্জলি অর্পণ

ব্রেকিং নিউজ :