300X70
মঙ্গলবার , ২৪ আগস্ট ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্বর্ণ কেনার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন সাকিব

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৪, ২০২১ ১১:১৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান শেয়ারবাজারের পর এবার স্বর্ণের ব্যবসায় নেমেছেন।  বিজ্ঞাপন ছাপিয়ে তার প্রতিষ্ঠানের মাধ্যমে স্বর্ণ কেনার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন সাকিব।

সােমবার (২৩ আগস্ট) নতুন এই ব্যবসার জন্য পত্রিকায় বিজ্ঞাপন দিয়েছেন সাকিব।  বাংলাদেশে ব্যাংকিং বিনিয়ােগে সুদের হার নিম্নগামী হওয়ায় এই হালাল পথ বেছে নিয়েছেন বলে বিজ্ঞাপনে বাংলাদেশের এই অলরাউন্ডার জানিয়েছেন।

বিজ্ঞাপনে তিনি বলেন, প্রিয় দেশবাসী, সরকারি অনুমােদনক্রমে আমি সাকিব আল হাসান দেশে বৈধভাবে স্বর্ণবার এবং স্বর্ণালংকার আমদানি এবং বিক্রয়ের জন্য বাংলাদেশ ব্যাংকের অনুমােদিত ডিলার হিসেবে ‘বুরাক কমােডিটিজ এক্সচেঞ্জ কোং’ নামে একটি প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু করেছি।

আপনার ব্যক্তিগত প্রয়ােজনে অথবা ব্যবসায়িক প্রয়ােজনে আমার প্রতিষ্ঠানের মাধ্যমে মধ্যপ্রাচ্যসহ পৃথিবীর যেকোনাে প্রান্ত থেকে দেশে বৈধভাবে, সঠিক ওজনের খাঁটি স্বর্ণ আমদানি করতে পারেন অথবা আমদানীকৃত স্বর্ণ কিনতে পারেন বিজ্ঞাপনে বলেন সাকিব।

ওই বিজ্ঞাপনে ঢাকা ও রংপুর অফিসের ঠিকানা দেওয়া হয়েছে। বিজ্ঞাপনে সাকিব আরও উল্লেখ করেন, স্বর্ণ আমদানি হালাল, স্বর্ণে বিনিয়ােগও হালাল। দেশের ব্যাংকিং বিনিয়ােগে সুদের হার ক্রমেই নিম্নগামী, তাই হালাল ও ক্ৰিাপদ বিকল্প হিসেবে স্বর্ণে বিনিয়ােগ করে নিশ্চিন্তে থাকুন। ক্রেতাদের স্বর্ণ নীতিমালা অনুযায়ী চাহিদাপত্র পাঠানাের অনুরােধ জানিয়েছেন তিনি।

সম্প্রতি বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) কাছ থেকে ব্রোকারেজ হাউজের অনুমােদন পেয়েছেন সাকিব আল হাসান। সংবাদপত্রে বিজ্ঞাপন দিয়ে তার প্রতিষ্ঠানের মাধ্যমে শেয়ার কেনাবেচার আহ্বানও জানিয়েছেন তিনি।  ঢাকা, রংপুর ও কুমিল্লায় কার্যালয় খুলে এরই মধ্যে ব্যবসায়িক কার্যক্রম শুরু করেছে তার প্রতিষ্ঠানটি।

উল্লেখ্য, রেস্টুরেন্ট ব্যবসায় বিনিয়ােগের মাধ্যমে ব্যবসায়ী হিসেবে হাতেখড়ি সাকিব আল হাসানের। এরপর দ্রুতই নিজের ব্যবসায়িক পরিমণ্ডল বিস্তৃত করেন তিনি। দেশের শেয়ারবাজার, বিদ্যুৎকেন্দ্র, প্রসাধনী, ট্রাভেল এজেন্সি, হােটেল, ইভেন্ট ম্যানেজমেন্ট, কাঁকড়া ও কুঁচের খামারসহ বিভিন্ন খাতে বিনিয়ােগ রয়েছে তার।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

প্রতিবেশি দুদেশে কল্যাণে এগিয়ে নিতে হবে পানি কুটনীতি

সৈয়দ আবুল মকসুদের মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর শোক

সাকিব আল হাসান গাল্ফ অয়েলের সিইও

প্রখ্যাত শ্রমিক নেতা অধ্যাপক আবু সুফিয়ানের ৫০তম শাহাদত বার্ষিকী কাল

বাংলাদেশের সেরা ব্যাংক স্ট্যান্ডার্ড চার্টার্ড

বাংলাদেশ মিডিয়া ইনোভেশন অ্যাওয়ার্ডস ২০২২ পেলো ২০ মিডিয়া প্রতিষ্ঠান

`জিরো ওয়েস্ট’ জীবন যাপনই সকল বর্জ্য ব্যবস্থাপনা সমস্যার একমাত্র সমাধান’

নজরুলের গান ও কবিতা ছিল মুক্তিকামী বাঙালির অফুরন্ত প্রেরণার উৎস : সংস্কৃতি প্রতিমন্ত্রী

লক্ষ্মীপুরে শ্রমিক লীগ নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ

ইসলামী ব্যাংকে রেমিট্যান্স পাঠালে পাবেন ৪৩টি ওয়াশিং মেশিন

ব্রেকিং নিউজ :