300X70
সোমবার , ৬ জুন ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্বর্ণ ব্যবসায়ীর হামলাকারীরা গ্রেফতার না হলে, বন্ধ হবে জুয়েলারি দোকান!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৬, ২০২২ ১:৫০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, মাদারীপুর : স্বর্ণ ব্যবসায়ী মুন্না জমাদ্দারের উপর হামলাকারীর ঘটনায় অভিযুক্ত দুইজনকেই দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন জুয়েলার্স অ্যাসোসিয়েশন। এ ঘটনায় বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন মাদারীপুর জেলা শাখার সভাপতি হারুন অর রশিদ শিকদার বলেন, অভিযুক্ত দুইজনকেই গ্রেফতারের দাবি জানাচ্ছি। তা না হলে জেলার সকল জুয়েলারি দোকান বন্ধ করে কঠোর কর্মসূচি দেয়া হবে।

জানা গেছে, গত শনিবার দিনের বেলায় মুন্না জমাদ্দার নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার ঘটনায় একদিন পেরিয়ে গেলেও হামলাকারীরা গ্রেফতার না হওয়া আতংকে দিনাতিপাত করছেন ওই পরিবার। ঘটনাটি ঘটেছিল গত শনিবার সকাল ১১ টার দিকে মাদারীপুর শহরের পুরানবাজারের স্বর্ণকারপট্টি এলাকায়।

আহতের পরিবারের দাবি, মাদারীপুর শহরের আমিরবাদ এলাকার শিশির খান ও শীতল হাওলাদার পুরানবাজারের স্বর্ণ ব্যবসায়ী মুন্না জমাদ্দারের (জমাদ্দার জুয়েলার্স) কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল।

চাঁদা দিতে অস্বীকৃতি জানালে শিশির ও শীতল নামে দুই যুবক মুন্না জমাদ্দারের উপর এ হামলা চালায় বলে অভিযোগ করেছেন মুন্না জমাদ্দারের পরিবার। এদিকে এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ফুটেজে দেখা যায়, মোটরসাইকেল করে দুই যুবক দোকানের সামনে এসে স্বর্ণ ব্যবসায়ীকে ডেকে বাইরে বের করে। এরপর একটি ব্যাগে থাকা রামদা বের করে কোপানো শুরু করে। ব্যবসায়ী মুন্না জমাদ্দার আত্মরক্ষায় চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় ওই দুই যুবক। এই ঘটনার বিচার দাবি করেছেন স্বজন ও ব্যবসায়ী মহল।

আহত মুন্নার বাবা লিটন জমাদ্দার বলেন, প্রকাশ্যে একজন ব্যবসায়ীকে কুপিয়ে হত্যাচেষ্টা করা হবে, এটা কাম্য নয়। এই ঘটনায় অপরাধীদের আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার দাবি করছি। তবে চাঁদা দাবির অভিযোগ অস্বীকার করে হামলাকারী শিতলের বাবা শাহিন হাওলাদার বলেন, পারিবারিক ঝামেলার কারণে এ ঘটনা ঘটেছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, এই ঘটনায় দুই পক্ষের লোকজনই থানায় এসেছিল। ঘটনার পর থেকে অভিযুক্তরা পতালক রয়েছে। তাদের ধরতে একাধিক স্থানে অভিযান চালিয়েছি। তবে আহত মুন্নার পরিবারের পক্ষ থেকে মামলা করতে চাইলে আমরা আইনগত সব ব্যবস্থা নিব। তারা এখন মামলা করবে কিনা সেই সিদ্ধান্ত নেয়নি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত

করোনায় গত ২৪ ঘণ্টায় ১৯ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৭

স্ত্রীকে নিয়ে ঠাট্টা, অস্কারের মঞ্চে কমেডিয়ানের গালে চড় স্মিথের

নিকেতনে এসি বিস্ফোরণ : দগ্ধ গোপাল মল্লিকের মৃত্যু

কোনাবাড়ির বাইমাইলে আগুন, দুই শতাধিক বসতঘর ক্ষতিগ্রস্থ

মুক্তিযুদ্ধের বাংলাদেশ ধ্বংসে নেমেছে বিএনপি-জামায়াত ও তাদের প্রতিনিধিরা : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

চাঞ্চল্যকর মিতু হত্যার আসামি রাঙ্গুনিয়ার কালু গ্রেফতার

এমইউএফওয়াই প্রোগ্রামের মাধ্যমে ইউসিবি’র শিক্ষার্থীদের নতুন পথচলা শুরু

দেড় কোটি টাকার স্বর্ণ ছিনতাইয়ের মামলায় উপজেলা ছাত্রলীগ সভাপতি গ্রেফতার

মায়ের ওপর প্রতিশোধ নিতে শিশুকে হত্যা: ঘাতক শ্রীঘরে

ব্রেকিং নিউজ :