300X70
সোমবার , ২০ ফেব্রুয়ারি ২০২৩ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দেড় কোটি টাকার স্বর্ণ ছিনতাইয়ের মামলায় উপজেলা ছাত্রলীগ সভাপতি গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২০, ২০২৩ ১২:৩৪ অপরাহ্ণ

সংবাদদাতা, ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কামারখালীতে গড়াই সেতুর টোলঘর এলাকায় প্রায় দেড় কোটি টাকা মূল্যের ২০টি সোনার বার ছিনতাইয়ের ঘটনা ঘটে। ওই ঘটনায় রোববার রাতে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. তৌফিক খান সাদিদকে গ্রেপ্তার করেছে মধুখালী থানা পুলিশ। তিনি বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামের আব্দুল মান্নান খানের ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা মধুখালী থানার এসআই ননী গোপাল গণমাধ্যমকে জানান, সোনা ছিনতাইয়ের ঘটনায় গত ১৭ ফেব্রæয়ারি রাতে স্বর্ণ ব্যবসায়ী রাসেল মিয়া একটি মামলা দায়ের করেন। অভিযান চালিয়ে রাতেই ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রামের তারা মিয়ার ছেলে রইচ মোল্যাকে গ্রেপ্তার করা হয়। তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
তিনি আরও বলেন, রোববার রাতে মোঃ তৌফিক খান সাদিদ নামে একজনকে বালিয়াকান্দি থেকে গ্রেপ্তার করা হয়েছে। পরে বিস্তারিত বলা যাবে।

উল্লেখ্য, গত ১৭ ফেব্রæয়ারি সকালে ফরিদপুরের মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কামারখালী গড়াই সেতুর টোলঘর এলাকায় সোনার বার নিয়ে রাসেল মিয়া নামে এক সোনা ব্যবসায়ী কুমিল্লা থেকে পরিবহন যোগে চুয়াডাঙ্গায় যাচ্ছিল। এ সময় রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. তৌফিক খান ওই ব্যবসায়ীর ওপর হামলা করে সোনার বার ছিনিয়ে নিয়ে যান। এ ঘটনায় চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো চার থেকে পাঁচ জনকে আসামি করে মামলা করেন ওই ব্যবসায়ী।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :