300X70
বৃহস্পতিবার , ২ মার্চ ২০২৩ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্বাচিপের বিরোধের জের ধরে নারায়ণগঞ্জে ডাক্তারদের মধ্যে মারামারি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২, ২০২৩ ১০:২৬ পূর্বাহ্ণ

সংবাদদাতা, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে স্বাধীনতা চিকিৎসক পরিষদের বিরোধের জের ধরে ডাক্তারদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। বুধবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেটের নির্বাচনে গণতান্ত্রিক ঐক্য পরিষদের প্যানেল পরিচিতি সভার শুরুতে নগরীর ২নং রেলগেট এলাকায় অবস্থিত আলী আহম্মদ চুনকা সিটি মিলনায়তনের সামনে এ ঘটনা ঘটে। ।
প্রত্যক্ষদর্শী কয়েকজন চিকিৎসক জানান, বিকেল পাঁচটায় এ সভায় যোগ দিতে স্বাচিপের কেন্দ্রীয় মহাসচিব কামরুল হাসান এসে নামেন। এসময় একই মাইক্রোবাসে জেলা স্বাচিপের একাংশের সাধারণ সম্পাদক মাতুয়াইল শিশু স্বাস্থ্য ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক বিধান চন্দ্র পোদ্দারও এসে নামেন। তিনি নামার সঙ্গে সঙ্গেই জেলা স্বাচিপের আরেক অংশের সভাপতি ডা. আতিকুজ্জামান সোহেলের সঙ্গে স্বাচিপের নেতৃত্ব বিষয়ে তার তর্ক বেঁধে যায়। এক পর্যায়ে দুই জনের মধ্যে হাতাহাতি হয়। ডা. সোহেলের সঙ্গে এসময় আরও বেশ কয়েকজন ডাক্তার ও আওয়ামী লীগ কর্মী ছিলেন। আর এসময় ডা. বিধানের সঙ্গে তেমন কেউ ছিলেন না।
এ ব্যাপারে ডা. বিধান চন্দ্র পোদ্দার গণমাধ্যমকে জানান, হাতাহাতি নয়, তিনি হামলার শিকার হয়েছেন।
তিনি আরও জানান, স্বাচিপের কেন্দ্রীয় মহাসচিব অনুষ্ঠানস্থলটি চিনতেন না। তাই তিনি চাষাড়ার সায়াম প্লাজা থেকে তাকে অনুষ্ঠানস্থল দেখিয়ে দেয়ার জন্য তার গাড়িতে ওঠেন। তিনি তার সঙ্গে অনুষ্ঠানস্থলে এসে নামার সঙ্গে সঙ্গে ডা. সোহেল ও তার সহযোগী ডাক্তাররা তার ওপর হামলা চালায়। তাকে ব্যাপক মারধর করে। বিষয়টি তিনি সদর থানায় মৌখিকভাবে জানিয়েছে। পরে তারা সংগঠনের সিদ্ধান্ত অনুযায়ী এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেবে বলে জানান তিনি।
অভিযোগের ব্যাপারে জেলা স্বাচিপের অপর অংশের সভাপতি ডা. আতিকুজ্জামান সোহেল জানান, ডা. বিধান চন্দ্র পোদ্দার মহাসচিবের গাড়িতে এসে নামেন। আর তারা মহাসচিবকে রিসিভ করার জন্য দাঁড়িয়ে ছিলেন। ডা. বিধান মহাসচিবের সঙ্গে গাড়িতে আসায় এ নিয়ে ঔদ্ধত্যমূলক কটুক্তি করেন। ফলে তার সঙ্গে জুনিয়র ডাক্তারদের হাতাহাতি বেঁধে যায়। তিনি তাকে কিছু বলেননি। পরিস্থিতি ঘোলাটে করতে এখন তিনি তার নাম বলছেন বলে জানান।
এ ব্যাপারে জেলা স্বাচিপের একাংশের সভাপতি ডা. ইকবাল বাহার চৌধুরী জানান, তারা এ ব্যাপারে সভা করে সিদ্ধান্ত নেবেন।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :