300X70
বৃহস্পতিবার , ১ জুলাই ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রাবাড়ীতে ২,০৫৪পিস বিদেশী সিগারেটসহ ৩ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১, ২০২১ ১১:১৫ অপরাহ্ণ

দক্ষিণ কেরানীগঞ্জ ও কদমতলী থেকে ১৮ জুয়াড়ি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ কালোবাজারী ও চোরাচালানকারীদের গ্রেফতারে নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার (৩০ জুন) রাত ৮টার দিকে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজাধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন শহিদ ফারুক রোড এলাকায় একটি অভিযান চালিয়ে ২ হাজার ৫৪পিস বিদেশী সিগারেটসহ সিগারেট কালোবাজারী চক্রের ০৩ সদস্যকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে সোহেল আকন (৩৩), আব্দুল জব্বার (৫৫) ও জুবায়ের আহমেদ (১৫)। এসময় তাদের নিকট হতে ০৩টি মোবাইল ফোন ও নগদ- ১৪ হাজার ৭শ’ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার সিগারেট কালোবাজারী চক্রের সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ অবৈধভাবে বিদেশী বিভিন্ন ব্রান্ডের সিগারেট কালোবাজারী ও চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে মজুদ ও বিক্রয় করে আসছিল বলে জানা যায়।

দক্ষিণ কেরানীগঞ্জ ও কদমতলী থেকে ১৮ জুয়াড়ি গ্রেফতার

এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার (৩০ জুন) দুপুর পৌনে ১টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন পোস্ত গোল ব্রীজ সংলগ্ন এলাকায় একটি অভিযান চালিয়ে জুয়ার আসর হতে জুয়ার আসর থেকে সোহেল (৩৫), ফয়সাল (৩০), রুবেল (৩০), শান্ত (২৪), রুবেল (৩৮), বিল্লাল হোসেন (২৭), ইছহাক (৪২), স্বপন (৩৫), শিপন (৪০), আবদুল কাদের (৩০) ও মানিক (৪৬) নামের ১১ জনকে গ্রেফতার করে।

এসময় ২০৮ পিস জুয়া খেলার কার্ড, ৬টি মোবাইল ফোন ও নগদ- ২ দুই হাজার ৩শ’ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একইদিন রাতে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকার জেলার কদমতলী থানাধীন জুরাইন মেডিকেল রোড এলাকায় অপর একটি অভিযান চালিয়ে জুয়ার আসর হতে পারভেজ (২৫), শাহিন শিকদার (৩০), মুজিবুর রহমান (৬০), এলাহি বেপারী (৫৬), দুলাল (৪০), হাফিজুল (৪২) ও আব্দুল খালেক (৫০) নামের ৭ জনকে গ্রেফতার করেছে।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১০৪ টি জুয়া খেলার কার্ড (তাস), ০৬ টি মোবাইল ফোন ও নগদ- ১২ হাজার ২শ’ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :