300X70
বুধবার , ৬ জানুয়ারি ২০২১ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্বাধীনতার স্বপক্ষের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে : পরিবেশ মন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৬, ২০২১ ৭:১৫ অপরাহ্ণ

প্রতিনিধি, হবিগঞ্জ : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। অন্যদিকে দেশকে পিছনের দিকে নিয়ে যেতে স্বাধীনতা বিরোধী অপশক্তি দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র লিপ্ত আছে । এ সকল ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগ ও এর সকল অঙ্গসংগঠন, জাতীয় পার্টি সহ স্বাধীনতার পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বুধবার (৬ জানুয়ারি ) হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কুর্শি বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণকাজের ভিত্তিপ্রস্তরস্থাপন উপলক্ষ্যে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ মন্ত্রী এসব কথা বলেন।

পরিবেশ মন্ত্রী তাঁর বক্তব্যে দেশের সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, ঐক্যবদ্ধ এবং সুসংগঠিত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করলেই কেবল উন্নয়নের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানো সম্ভব হবে। এলাকায় একই সাথে ১০০ কোটি টাকার চলমান উন্নয়ন কাজের উল্লেখ করে তিনি বলেন, এখানকার নদী খনন ও সৌরবিদ্যুতের ব্যবস্থা গ্রহণ করা হবে। বনবিভাগের উপযুক্ত জায়গা প্রাপ্তিসাপেক্ষে ইকোপার্ক নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হবে। স্থানীয়দের দাবির প্রেক্ষিতে বিদ্যালয় দুটির গেটসহ বাউন্ডারি ওয়াল নির্মাণের উদ্যোগ গ্রহণ কর হবে বলেও তিনি জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক জাতীয় সংসদ সদস্য মোঃ আব্দুল মুনীম চৌধুরী বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ এবং উপজেলা চেয়ারম্যান মোঃ ফজলুল হক চৌধুরী সেলিমসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :