300X70
রবিবার , ২৮ জুলাই ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে আমাদের সবাইকে সোচ্চার হতে হবে: শ্রম প্রতিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৮, ২০২৪ ৮:৩৮ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন প্রতিবেদক :
স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে আমাদের সবাইকে সোচ্চার হতে হবে। নাশকতাকারীদের হামলায় ক্ষতিগ্রস্ত ঢাকার বিজয়নগরে অবস্থিত শ্রমভবন পরিদর্শনকালে আজ শ্রম প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম চৌধুরী এমপি এ মন্তব্য করেন।

শ্রম প্রতিমন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা, ৭৫ এর ঘাতকরা সবসময় দেশবিরোধী চক্রান্তে লিপ্ত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে বর্তমান বাংলাদেশের যে অগ্রযাত্রা সেটাকে রুখে দেওয়ার জন্য স্বাধীনতা বিরোধী অপশক্তিরা নাশকতার পথ বেছে নিয়েছে। অতীতেও তারা এই চেষ্টা করেছে। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাঙালি জাতি সবসময় ঐক্যবদ্ধ থাকার কারণে তাদের পরিকল্পনা কখনো সফল হয়নি। আশা করি ভবিষ্যতেও হবে না।

শ্রম প্রতিমন্ত্রী আজ বিকালে নাশকতাকারীদের হামলায় ক্ষতিগ্রস্ত শ্রমভবন পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আরো বলেন, এই হামলায় সরকারের বিপুল পরিমাণ আর্থিক ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে এবং হামলার ঘটনা সুষ্ঠুভাবে তদন্ত করার জন্য একটি তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও হামলার সাথে জড়িত সকলকে অতিদ্রুত আইনের আওতায় আনা হবে বলে মন্তব্য করেন তিনি। এসময় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো: মাহবুব আলম, শ্রম অধিদপ্তরের মহাপরিচালক মো: তরিকুল আলম, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিদর্শক মো: আবদুর রহিম খান সহ শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত