300X70
মঙ্গলবার , ১৭ জানুয়ারি ২০২৩ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্বামীর আঘাতে ভাঙ্গা হাত নিয়ে হাসপাতালে স্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৭, ২০২৩ ৯:০৯ অপরাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় যৌতুকলোভী পাষান্ড স্বামীর আঘাতে ভাঙ্গা হাত নিয়ে গাজীপুর থেকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি অসহায় স্ত্রী ফাহিমা। পাষান্ড স্বামী সুজন সরকার দরবস্ত ইউপির চকবিরাহিম গ্রামের মৃত হারুন মিয়ার ছেলে এবং গাজীপুরের চক্রবর্তী এলাকার একটি কোম্পানিতে কর্মরত।

গত ১০ জানুয়ারি দুপুরে গাজীপুরের চক্রবর্তী (মাটির মসজিদ) এলাকায় ভাড়া বাসায় বেদম মারপিটে স্ত্রীর ডান হাত ভেঙ্গে গেলে পালায় সুজন। বাসার মালিক জাকারিয়া অসহায় ফাহিমাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে গোবিন্দগঞ্জ পাঠায়। পরদিন ১১ জানুয়ারি সে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন। আহত ফাহিমা উপজেলার তালুককানুপুর ইউপির সমসপাড়া গ্রামের হযরত আলীর কন্যা।

জানা যায়, পারিবারিকভাবে ২০১৬ সালের ১৭ নভেম্বর বিয়ে হয় ফাহিমা-সুজন দম্পত্তির। বিয়ের পর থেকে প্রায়ই ২ লাখ টাকা যৌতুকের দাবি করে শারীরিক নির্যাতন করত স্বামী। এক পর্যায়ে টাকা আনার জন্য গত ২০২০ সালের ১৫ জানুয়ারি স্ত্রী ও একমাত্র কন্যাশিশুকে বাবার বাড়িতে পাঠায়। চাকরির সুবাদে দীর্ঘদিন কর্মস্থলে অবস্থানের পর গত ২০২০ সালের ২৬ মে ঈদের দাওয়াত খেতে শ্বশুরবাড়ি যায় সুজন।

সেখানে আবারও যৌতুকের টাকা প্রসঙ্গে স্ত্রীকে মারপিটে করে পালায়। পরবর্তীতে একতরফা তালাক হওয়ায় আদালতে আশ্রয় নিতে মামলা নম্বর ২৫১/২০২০ দায়ের হয়। মামলা থেকে কৌশলে বাঁচতে চলতি বছরের ৯ জানুয়ারি পলাশবাড়ী রায়গ্রামের জনৈক কাজীর কাছে লোক দেখানো রেজিস্ট্রি করে স্ত্রী-কন্যাকে নিয়ে গাজীপুর ভাড়া বাসায় ওঠেন পাষান্ড সুজন।

হাসপাতালে চিকিৎসাধীন স্ত্রী ফাহিমা জানান, যৌতুকলোভী সুজন ২০২০ সালের মোহররানা ও ভরণপোষণের জন্য করা চলমান মামলা ২৫১ থেকে বাঁচতে আমাকে আবারও বিয়ে করে ঢাকায় নিয়ে যায়। সেখানে গিয়েও যৌতুকের টাকা দাবি করে আমাকে মারপিট করে হাত ভেঙ্গে দেয়। আমি চার বছর বয়সী শিশু কন্যাকে নিয়ে বাবার সহায়তায় চিকিৎসা নিচ্ছি। গাজীপুরে আমার হাত ভেঙ্গে দেওয়ার পর থেকে সে আর আমার কোন খোঁজ-খবর নিচ্ছে না। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ ঘটনায় স্বামী সুজন সরকারের সাথে যোগাযোগের চেষ্টা কর তার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়।

গোবিন্দগঞ্জে সাড়ে ৪৭ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ : গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাড়ে ৪৭ কেজি গাঁজাসহ একটি মাইক্রোবাস জব্দ করেছে র‌্যাব। একই সঙ্গে ২ মাদক কারবারিকেও গ্রেফতার করা হয়।

সোমবার (১৬ জানুয়ারি) দুপরে গাইবান্ধা র‌্যপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কুড়িগ্রামের রাজারহাট উপজেলার তালুক আশারু গ্রামের জামাল উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) ও মৃত শাখাওয়াত হোসেনের ছেলে শাহিদুল ইসলাম (৩৩)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার (১৫ জানুয়ারি) গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ উপজেলার কাপাশিয়া গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মাইক্রোবাস সাড়ে ৪৭ কেজি জব্দ করা হয়। এই মাদক ব্যবসার সঙ্গে জড়িত জাহাঙ্গীর আলম ও শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এসময় মাইক্রোবাসটির চালক রাশেদুল ইসলাম কৌশলে পালিয়ে গেছে।

মাহমুদ বশির আহমেদের বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃতদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে এবং আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সারা দেশে বজ্রসহ বৃষ্টি হতে পারে

বাংলাদেশকে উপহার হিসেবে আরও ছয় লাখ ডোজ টিকা দেবে চীন

বাউবি’র বিএ/বিএসএস পরীক্ষা ২০২১ এর ফল প্রকাশ, পাসের হার ৭০.৪৭

যুব উন্নয়ন অধিদপ্তরের মাধ্যমে ৬২ লাখ যুবককে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

দেশের বিভিন্ন স্থানে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত

যশোর ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আইসিইউ শয‍্যার উদ্বোধন

ফিলিস্তিনে হামলার প্রতিবাদে পঞ্চগড়ে মানববন্ধন

ভোট কেন্দ্রে ভোটার আনার দায়িত্ব প্রার্থীদের : রাশেদা সুলতানা

কী করবেন স্মার্টফোন ভিজে গেলে ?

“সুবিধা বঞ্চিত শিশুদের ঈদ উপহার দিল মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়”

ব্রেকিং নিউজ :