300X70
শুক্রবার , ৯ ডিসেম্বর ২০২২ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্বামীর উপর আভিমান করে ২য় স্ত্রীর আত্মহত্যা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৯, ২০২২ ১:১২ অপরাহ্ণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে সেবা বেগম (২৩) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

শুক্রবার সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৮টায় উপজেলার ছাতিয়ানগ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত সেবা ওই গ্রামের রুস্তম পালোয়ানের ২য় স্ত্রী।

জানাযায়, পারিবারিক বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে ওই গৃহবধূর সঙ্গে তার স্বামীর বনিবনা হচ্ছিল না। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের মধ্যে কলহ (ঝগড়া) সৃষ্টি হয়। একপর্যায়ে স্বামী রুস্তম তার তিন বছরের শিশু কন্যাকে কোলে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে ছাতিয়ানগ্রাম বাজারে চলে যান। এদিকে অভিমান করে স্ত্রী সেবা বেগম শয়ন ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুঁলতে থাকেন। সেবার নানী তাকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার শুরু করে। পরিবারের লোকজন উদ্ধার করে দ্রæত নওগাঁ সদর হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আদমদীঘি থানার উপ পরিদর্শক প্রদীপ কুমার বর্মন জানান, পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :