300X70
শুক্রবার , ২৭ নভেম্বর ২০২০ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্বামী ৬ গর্ভবতী স্ত্রীকে নিয়ে বিয়ের অনুষ্ঠানে হাজির, সমালোচনা ঝড়!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৭, ২০২০ ১২:২৭ পূর্বাহ্ণ

লাইফ স্টাইল ডেস্ক: নাইজেরিয়ায় ৬ জন গর্ভবতী স্ত্রীকে নিয়ে একটি বিয়ের পার্টিতে হাজির হওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বইছে। নাইজেরিয়ার প্রিটি মাইক নামের এক ব্যক্তির দাবি, ওই ছয় নারীই তার সন্তান গর্ভে ধারণ করেছে। ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে ওই ছবি প্রকাশ করা হয়।

প্রিটি মাইক নামে ওই ইন্সটাগ্রাম অ্যাকাউন্টের মালিকের আসল নাম মাইক ইজে-নওয়ালি নুয়োগু। তিনি নাইজেরিয়ার লাগোসের একটি নাইট ক্লাবের মালিক।

প্রিটি মাইক ইনস্টাগ্রামে তার কয়েক লাখ ফলোয়ারের উদ্দেশে জানান, ‘কোনো কারসাজি নয়। আমরা আমাদের জীবনের সেরা সময় পার করছি।’

ওই ছয় গর্ভবতী নারী তার সন্তানের মা হবে বলেও উল্লেখ করেন। এসময় তিনি প্রত্যেকের বেবি বাম্প স্পর্শ করে ভিডিও আপলোড করেন। তিনি বলেন, আমাদের সবারই স্বপ্ন ও পরিকল্পনা থাকে।

প্রিটি মাইক নামে পরিচিত ব্যক্তি এর আগেও বিভিন্ন ইস্যুতে সমালোচনার শিকার হয়েছে।

২০১৮ সালে আরেকটি বিয়ের অনুষ্ঠানে ৫ জন নারীকে নিয়ে হাজির হয়েছিলেন। তখন ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘ এই পাঁচজন নারীকে বিয়ে করা আমার স্বপ্ন।’

২০১৭ সালে তিনি আরেকটি অনুষ্ঠানে কুকুর বাঁধার শেকলে একটি মেয়েকে আটকে রেখে তোলপাড় সৃষ্টি করেন। এমন অপরাধের কারণে গ্রেফতারও হয়েছিলেন তিনি।

সর্বশেষ ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর অনেকে তার সমালোচনা করেছেন। তার এই কাজকে ‘পাগলামি’ হিসাবে আখ্যায়িত করেছেন অনেকেই।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :