300X70
রবিবার , ২০ মার্চ ২০২২ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্বাস্থ্য অধিদফতরের বাতিল সেই নিয়োগের পুনরায় বিজ্ঞপ্তি প্রকাশ, চাকরি পাবেন ২৬৮৯ জন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২০, ২০২২ ১১:৫৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: বড় ধরনের ঘুষ-বাণিজ্যের অভিযোগ ও নিয়োগপ্রার্থীদের ‘লিখিত পরীক্ষার খাতায় অস্পষ্টতা’ থাকায় নিয়োগ কার্যক্রম বাতিল করে গত বছরের সেপ্টেম্বরে প্রজ্ঞাপন জারি করেছিল স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগ।

সেই নিয়োগের জন্য পুনরায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এতে ১৫টি পদে ২ হাজার ৬৮৯ জনকে নিয়োগ দেওয়া হবে।

অধিদফতরের ওয়েবসাইটে গত ১৬ মার্চ এই পুনরায় বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। একই সংখ্যক পদে ২০২০ সালের ২৯ জুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল স্বাস্থ্য অধিদফতর।
নতুন বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেডিকেল টেকনোলজিস্ট পদে আবেদনের জন্য স্বীকৃত ইনস্টিটিউট থেকে মেডিকেল টেকনোলজি বিষয়ে ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। মেডিকেল টেকনিশিয়ান ও কার্ডিওগ্রাফার পদে আবেদনের জন্য এইচএসসি বা সমমান পাসসহ সংশ্লিষ্ট বিষয়ে যেকোনো প্রতিষ্ঠানে তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

আজ রবিবার সকাল ১০টা থেকে আবেদন শুরু হওয়ার কথা। অনলাইনে আবেদন করা যাবে আগামী ২১ এপ্রিল পর্যন্ত। তবে আগের নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদন করেছিলেন, তাদের নতুন করে আবেদন করা লাগবে না।

আবেদনকারীর বয়স ১ মার্চ তারিখে সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :