300X70
শনিবার , ২০ নভেম্বর ২০২১ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কক্সবাজারে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন “অটুট এক বন্ধনে” অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২০, ২০২১ ৯:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ২০ই নভেম্বর, ২০২১ সাগর কন্যা কক্সবাজারের অভিজাত হোটেল রয়েল টিউলিপ-এ অত্যন্ত আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেল বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন “অটুট এক বন্ধনে”।
অনুষ্ঠানে বসুন্ধরা গ্ৰুপের দেড় শতাধিক কর্মকর্তাবৃন্দ এবং সারাদেশ থেকে প্রায় সাড়ে তিন শতাধিক পরিবেশক অংশগ্রহণ করেন।
নভেম্বর’২০ থেকে অক্টোবর’২১ পর্যন্ত বিক্রয় বিবেচনায় সেরা পরিবেশক সহ অন্যান্য পুরস্কার এর বিজয়ীদের নাম ঘোষণা করা হয় এবং পুরষ্কার প্রদান করা হয়।
সম্মেলনে উপস্থিত জনাব মাহাবুব আলম (চিফ ফিন্যান্সিয়াল অফিসার) বলেন, বসুন্ধরা এলপি গ্যাস একের পর এক সম্মাননা অর্জন করে চলেছে। দেশের গন্ডি পেরিয়ে বসুন্ধরা এলপি গ্যাসকে দেশ সেরা উপাধি দিচ্ছে গ্লোবাল বিজনেস এবং বিজনেস টেবলয়েড এর মতো স্বনামধন্য পাবলিকেশন্স। এই অর্জনগুলোর পেছনের কারিগর কিন্তু পরিবেশকগণই। আপনাদের সহযোগিতাতেই আমরা ভোক্তার কাছে সঠিক সময়ে পৌঁছতে পেরেছি, করোনা মহামারীর মধ্যেও আপনাদের সহযোগিতা আমাদের অনুপ্রাণিত করেছে আরও সামনে এগিয়ে যাওয়ার।
জনাব এম এম জসীম উদ্দীন (সিওও – ব্র্যান্ড এন্ড মার্কেটিং, সেক্টর-এ) বলেন, বসুন্ধরা এলপি গ্যাস দুই দশকের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দেশের এলপিজি বাজারকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। আমাদের এই ধারাবাহিক অগ্রগতি যেন আমরা বজায় রাখতে পারি, সে জন্য সকলের সহযোগিতা কামনা করছি। যারা দীর্ঘদিন ধরে বসুন্ধরা গ্ৰুপের সঙ্গে ব্যবসা করে আসছেন তারা অবশ্যই জানেন শুধু ব্যবসা নয়, সকলের সাথে সুদৃঢ় সম্পর্ক স্থাপনে বসুন্ধরা বদ্ধ পরিকর। পরিবেশকদের সব ধরনের সমস্যা সমাধানে বসুন্ধরা গ্ৰুপ আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও করবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব এবং সঞ্চালনা করেন প্রকৌশলী জনাব জাকারিয়া জালাল, হেড অব সেলস, বসুন্ধরা এল পি গ্যাস লিঃ। তিনি বলেন, বসুন্ধরা এলপি গ্যাস আজ সর্বদিক দিয়েই নাম্বার ওয়ান, এর পিছনের মূল কারণ এর সাথে সংশ্লিষ্ট সকলেই নিজ নিজ জায়গায় নাম্বার ওয়ান। দীর্ঘ দুই যুগের এই ব্যবসায়িক সম্পর্ক এখন আর ব্যবসায়িক সম্পর্কেই সীমাবদ্ধ নেই, পারিবারিক বন্ধনের মতোই এক অটুট বন্ধনে আমরা আবদ্ধ। আমরা বিশ্বাস রাখি মাঠ পর্যায়ের কর্মকর্তা ও পরিবেশকদের সাথে সু-সম্পর্ক বজায় রাখার মধ্য দিয়ে আমাদের বিপণন ব্যবস্থা আরও শক্তিশালী এবং সুদৃঢ় হবে।
এই আয়োজনে দুই রাত তিন দিন ব্যাপী রয়েল টিউলিপ এর নিজস্ব সাগর পাড়ে পরিবেশকরা বিভিন্ন বিনোদনমূলক কার্যক্রমে অংশ গ্রহণ করেন। সেরা পরিবেশক ২০২০ অর্জনকারীকে সর্বোচ্চ পুরস্কার হিসেবে দেয়া হয় একটি ব্র্যান্ড নিউ কার।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জনাব এম নাসিমুল হাই এফসিএস (কোম্পানি সেক্রেটারি, সেক্টর এ এবং ইডব্লিউপিডি, বসুন্ধরা গ্ৰুপ), জনাব শওকত আকবর (সিওও, ব্যাঙ্কিং, সেক্টর এ, বসুন্ধরা গ্ৰুপ), জনাব সাদ তানভীর (হেড অফ এইচ আর, বসুন্ধরা এলপি গ্যাস লিঃ), চৌধুরী শামসুজ্জামান আহমেদ (হেড অফ অপেরেশন, বসুন্ধরা এলপি গ্যাস লিঃ), জনাব মাকসুদ আলম (ডিজিএম, অডিট, সেক্টর এ, বসুন্ধরা গ্ৰুপ), জনাব মুশফিকুর রহমান (সেক্রেটারি টু ভাইস চেয়ারম্যান, বসুন্ধরা গ্ৰুপ) ও বসুন্ধরা গ্ৰুপের আরও অনেক ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :