300X70
শনিবার , ৮ মে ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

হাতিরঝিল থেকে চোরাই ল্যাপটপসহ ১ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৮, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর হাতিরঝিলে চোরাই ল্যাপটপসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-২এর আভিযানিক দল। এসময় উদ্ধার করা হয় একটি চোরাই ল্যাপটপ।

বাংলাদেশ আমার অহংকার এই শ্লোগান নিয়ে র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক, ছিনতাইকারী ও অজ্ঞানপার্টিসহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। ফলে দেশের সাধারণ মানুষ র‌্যাব প্রতিষ্ঠার পর হতে শান্তিতে জীবন যাপন করছে এবং আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি জনগণের আস্থা ফিরে এসেছে এ কথা তর্কাতিতভাবে অনস্বীকার্য। সন্ত্রাস, চাঁদাবাজ, ছিনতাইকারী ও অজ্ঞানপার্টির দমন প্রতিরোধে এলিট ফোর্স র‌্যাবের বিশেষ অভিযান সমূহ দেশব্যাপী ব্যাপকভাবে প্রশংসিত।
র‌্যাব-২ এর অধিনায়ক বরাবরে অভিযোগ আসে গতকাল বৃহস্পতিবার (৬ মে) মেহেদী হাসান তুহিন রিক্সাযোগে রাজধানীর হাতিরঝিল এলাকা দিয়ে নিজ বাসা গ্রীণওয়ে রোড,মগবাজার যাওয়ার পথে একদল ছিনতাইকারী তার ব্যবহৃত ল্যাপটপটি (HP PAVILION NOTEBOOK) ছিনতাই করে পালিয়ে যায়। তিনি ছিনতাইকারীদের ধরার অনেক চেষ্টা করে ব্যর্থ হয়ে হাতিরঝিল থানায় একটি জিডি করে। অভিযোগকারী জানায় যে, উক্ত ল্যাপটপে তার অত্যন্ত গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্টস রয়েছে। যাতার একান্ত প্রয়োজন। র‌্যাব-২ এর একটি আভিযানিক দল আজ শনিবার (৮ মে) বিকাল পৌঁনে ৪টার দিকে রাজধানীর মধুবাগ এলাকায় অভিযান চালিয়ে মোবারক হোসেন রাসেল (২১) নামে এক ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্যকে গ্রেফতার করে। মোবারক হোসেন রাসেল নোয়াখালীর এরশাদ মিয়ার ছেলে।

গ্রেফতারকৃত ব্যক্তিকে ব্যাপক জিজ্ঞাসাবাদ ও তল্লাশীকালে জানায় যে, সে মূলতঃএকজন পেশাদার মোবাইল/ল্যাপটপ চোরাইকারবারী চক্রের সদস্য এবং ছিনতাইকারী। সে গত বৃহস্পতিবার (৬ মে) হাতিরঝিল এলাকা থেকে একটি ল্যাপটপ ছিনতাই করেছে এবং তার দেয়া তথ্য অনুযায়ী ছিনতাই হওয়া ল্যাপটপটি(HP PAVILION NOTEBOOK) উদ্ধার করা হয়।

বর্তমানে র‌্যাব-২ কর্তৃক গৃহীত অভিযোগের বর্ণনা সাথে উদ্ধারকৃত ল্যাপটপটির মিল পাওয়ায় ভুক্তভোগী ল্যাপটপের মালিকের নিকট উদ্ধারকৃত ল্যাপটপটি হস্তান্তর করা হবে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে হাতিরঝিল থানায় একটি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

ধৃতআসামীদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাছাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দেশবিরোধী বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

বিতর্কের মাধ্যমে বুদ্ধিবৃত্তিক সমাজ সৃষ্টি হয় : তথ্যমন্ত্রী

অবশেষে মুক্ত হয়ে বাসায় ফিরলেন ফটোসাংবাদিক শফিকুল

ডেনমার্কের রাজকুমারী সাতক্ষীরায় আসছেন আজ

টেড-এক্স গুলশান-২০২৩- ইনোভেশন ফর ইক্যুয়ালিটি

পার্বত্য অঞ্চলের শান্তি-সম্প্রীতি ও উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নাই : পার্বত্য মন্ত্রী

চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে ফার্মেসি মালিক নিহত

‘প্রাণিসম্পদ খাতে পরিবেশবান্ধব প্রযুক্তি আন্তরিকভাবে গ্রহণ করবে সরকার’

দৌলতখানে ৭ ইউনিয়নের নির্বাচনে আ’লীগের ৫ ও স্বতন্ত্র ২ প্রার্থী বিজয়ী

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত

ব্রেকিং নিউজ :