300X70
শনিবার , ২০ মার্চ ২০২১ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সরকারের প্রতি জিয়াউদ্দিন আহমেদ বাবলুর আহবান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২০, ২০২১ ৩:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহবান জানিয়ে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, দেশে কোন মানুষের নিরাপত্তা নেই অভিযোগ তুলেছেন ।

তিনি বলেন, যারাই হামলা করেছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে ।

আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর বনানী কার্যালয় মিলনায়তনে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে জাতীয় পার্টি আয়োজিত মিলাদ মাহফিল ও সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় জিয়াউদ্দিন আহমেদ বাবলু এ কথা বলেন।

সুনামগঞ্জের শাল্লায় সংখ্যালঘুদের বাড়ি-ঘরে হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, শুধুমাত্র পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ রাষ্ট্রধর্ম ইসলাম ঘোষণা করে সকল ধর্মাবলম্বীদের নিরাপত্তা নিশ্চিত করেছিলেন। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা হচ্ছে, শোষন-নির্যাতন ও দারিদ্র মুক্ত একটি গণতান্ত্রিক বাংলাদেশ।

আজ সুবর্ণজয়ন্তীতে মূল্যায়ণ করলে দেখা যায় মানুষের বাক স্বাধীনতা নেই, মানুষ কথা বলতে পারেনা বলেও অভিযোগ তুলেন তিনি।

তিনি আরও বলেন, দেশের মানুষকে মুক্তি দিতে জাতীয় পার্টি ক্ষুধা ও দারিদ্র মুক্ত পল্লীবন্ধুর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়বে। তাই দলকে আরো শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জাতীয় পার্টি মহাসচিব।

পরে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর বনানী কার্যালয় মিলনায়তনে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-এর জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে জাতীয় যুব সংহতি। জাতীয় যুব সংহতি আহবায়ক ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এইচ এম শাহরিয়ার আসিফ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিল পরিচালনা করেন জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহিন।

বক্তৃতা করেন জাতীয় পার্টি সাবেক মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইপ মো: মসিউর রহমান রাঙ্গা এমপি, সুনীল শুভরায়, এস.এম. ফয়সল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ, আব্দুস সাত্তার মিয়া, উপদেষ্টামন্ডলীর সদস্য নুরুল আজহার শামীম, ভাইস চেয়ারম্যান এইচ.এম. শাহরিয়ার আসিফ, যুগ্ম মহাসচিব আমির হোসেন ভূঁইয়া, ইকবাল হোসেন তাপস, মোঃ বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, মোঃ হুমায়ুন খান, মোবারক হোসেন তোতা, সম্পাদক মন্ডলীর সদস্য সুলতান মাহমুদ, আহাদ ইউ চৌধুরী শাহীন, ডাঃ মোস্তাফিজুর রহমান আকাশ, গোলাম মোস্তফা, ইছারুহুল্লাহ আসিফ, ডাঃ সেলিমা খান, মাহমুদ আলম, জাকির হোসেন মৃধা, সদস্য জি.এম. বাবু, সোলায়মান সামি, রিনা তুলি, ছাত্রসমাজ নেতা অর্ণব, আল আমিন সরকার।

আজ বাদ আছর জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে কাকরাইল মিলনায়তনে জাতীয় পার্টি মহানগর দক্ষিণ পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে।

জাতীয় পার্টি মহানগর দক্ষিণ সভাপতি ও পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয়/ উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। অনুষ্ঠান পরিচালনা করবেন জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ও মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল।

আজ বাদ মাগরিব জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে কাকরাইল মিলনায়তনে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে। জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। অনুষ্ঠান পরিচালনা করবেন জাতীয় পার্টি যুগ্ম মহাসচিব ও স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন।

পরে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে কাকরাইল মিলনায়তনে জাতীয় ছাত্র সমাজ পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে।

জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইব্রাহিম খান জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। অনুষ্ঠান পরিচালনা করবেন জাতীয় ছাত্র সমাজ এর সাধারণ সম্পাদক আল মামুন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :