300X70
শনিবার , ৪ মার্চ ২০২৩ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

হুন্দাই ৩৯তম কোরিয়ান কাপ গলফ্ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৪, ২০২৩ ১:৫১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : তিন দিনব্যাপী ‘হুন্দাই ৩৯তম কোরিয়ান কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুক্রবার (৩ মার্চ) কুর্মিটোলা গলফ্ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসময় বাংলাদেশে অবস্থিত দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূত মিঃ লি জাং কিউন, উপস্থিত ছিলেন। উল্লেখ্য, বর্ণিত টুর্নামেন্টটি গত ১ মার্চ ২০২৩ তারিখে শুরু হয়।

এই প্রতিযোগিতায় দেশি/বিদেশী খেলোয়াড়সহ সর্বমোট ৭৬৯ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে মিঃ ইউং ওহ্ ইউ চ্যাম্পিয়ন, মেজর মোহাম্মদ গোলাম মওদুদ (অবঃ) রানার-আপ, মিসেস সারমিন জাহাঙ্গীর লেডি উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ সেনাবাহিনীর মাস্টার জেনারেল অব অর্ডন্যান্স মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি, ফেয়ার গ্রুপের চেয়ারম্যান জনাব রুহুল আলম আল-মাহবুব, কোরিয়ান কমিউনিটির প্রেসিডেন্ট মিঃ ইউং ওহ্ ইউসহ ঊর্ধ্বতন সামরিক ও অসামরিক কর্মকর্তাগণ এবং তাদের পরিবারবর্গ, দেশী-বিদেশী বিশিষ্ট ব্যক্তিবর্গ; কুর্মিটোলা গলফ ক্লাবের ক্লাব ক্যাপ্টেন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান, গলফ্ ক্লাবের সদস্যবৃন্দ, কোরিয়ান কমিউনিটির ঊর্ধবতন কর্মকর্তাবৃন্দ, খেলোয়াড়বৃন্দ ও গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরনের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং এ উদ্যোগের জন্য কোরিয়ান কমিটির প্রেসিডেন্ট ও টুর্নামেন্ট কমিটির সকলকে ধন্যবাদ জানান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :