300X70
রবিবার , ১১ ডিসেম্বর ২০২২ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

১ম এমজি কাপ গলফ টুর্নামেন্টে’র সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১১, ২০২২ ১:৩৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বগুড়া গলফ ক্লাব এর সার্বিক তত্ত্বাবধানে ১ম এমজি কাপ গলফ টুর্নামেন্ট-২০২২ এর সমাপনী অনুষ্ঠান শনিবার ( ১০ ডিসেম্বর) বগুড়া সেনানিবাসে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া, মেজর জেনারেল মোঃ খালেদ-আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান র‍্যানকন ব্রিটিশ মটরস কোম্পানীর এক্সিকিউটিভ ডাইরেক্টর মুহম্মদ মোস্তাফিজুর রশিদ ভুইয়া। প্রধান অতিথি তাঁর বক্তব্যের শুরুতেই গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন স্বাধীন বাংলাদেশের রূপকার সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’কে এবং মুক্তিযুদ্ধে শহিদ সকল বীর মুক্তিযোদ্ধাদের।

উল্লেখ্য, জাতির পিতা শৈশব কাল থেকেই খেলাধুলার প্রতি অনুরক্ত ছিলেন। এছাড়াও, মাননীয় প্রধানমন্ত্রী মনে করেন, দেশকে আন্তর্জাতিক পরিমন্ডলে পরিচিত করার অন্যতম মাধ্যম হলো খেলাধুলা ।

তিন দিনব্যাপি টুর্নামেন্টটি গত ০৮ ডিসেম্বর ২০২২ তারিখে শুরু হয়ে আজ ১০ ডিসেম্বর ২০২২ তারিখে শেষ হয়। এই টুর্নামেন্টে বগুড়া অঞ্চলসহ বিভিন্ন স্থান হতে আগত ১৩২ জন গলফার অংশগ্রহণ করেন। গলফারদের মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ পুরুষ গলফার হিসেবে লেঃ কর্নেল মুহাম্মদ শরীফুল ইসলাম, পিএসসি ও মিঃ আব্দুল্লাহ-আল-সাফী, শ্রেষ্ঠ মহিলা গলফার হিসেবে নাসরিন আক্তার এবং শ্রেষ্ঠ শিশু গলফার হিসেবে মিস্ রহমাতুন নিসা নাশরা’কে পুরস্কার প্রদান করা হয়। সকলের মাঝে গলফ খেলাটিকে আরও জনপ্রিয় করার উদ্দেশ্যে বগুড়া গলফ ক্লাবের বিভিন্ন প্রয়াস ইতিমধ্যে চলমান রয়েছে।

সমাপনী অনুষ্ঠানে বগুড়া সেনানিবাসের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, র‍্যানকন ব্রিটিশ মটরস লিমিটেড এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বগুড়া গলফ্ ক্লাবের অসামরিক সদস্যবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ ও খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন। এই টুর্নামেন্টটি আয়োজনের জন্য প্রধান অতিথি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মানুষের মাঝে শেখ কামাল বেঁচে থাকবেন অনন্তকাল : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

২০২৩-২০২৪ অর্থবছরে রাজস্ব আদায়ে লক্ষ্যমাত্রা ৫ লাখ কোটি টাকা

গড়াই নদীর স্বাভাবিক প্রবাহ ফিরিয়ে আনতে কাজ করছে আওয়ামী সরকার : পানি সম্পদ প্রতিমন্ত্রী

দেশে একদিনে আরও মৃত্যু ১০, ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি ২৬৬০ রোগী

আজ নব আনন্দে জেগে ওঠার দিন

ঈশ্বরগঞ্জে ভাংচুর ও লুটপাটের অভিযোগে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন

রাঙ্গুনিয়ায় অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণ সভা

নতুন তথ্য সচিব খাজা মিয়া, কামরুন নাহার ফিরছেন অধিদফতরে

৫০ জন সম্ভাবনাময় উদ্যোক্তা এখন ব্যবসার জন্য প্রস্তুত

মুজিববর্ষে ১০০টি যুবশপ এবং ১০০টি কৃষিপণ্য প্রক্রিয়াজাতকরণ কেন্দ্র স্থাপনের উদ্যোগ

ব্রেকিং নিউজ :