300X70
রবিবার , ৩ জুলাই ২০২২ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

১০ কেজি গাঁজা ও ১৮৯০ পিস ইয়াবাসহ ৫ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৩, ২০২২ ২:০৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই শনিবার (২ জুলাই) দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল নারায়নগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর ইসলামিয়া সুপার মার্কেট এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৭৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আবু সাইদ (১৯) ও রাসেল (২২) নামে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট হতে ২ টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ১শ’ টাকা উদ্ধার করা হয়।

এদিকে গত শুক্রবার (১ জুলাই) উক্ত আভিযানিক দল মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান থানাধীন পূর্ব কাকালদি এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৮ কেজি ২০০ গ্রামসহ হানিফ খান (৩৯) নামে ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট হতে ০১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া গতকাল শুক্রবার (১ জুলাই) র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন খেজুরবাগে এক অভিযানে১,১৪৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি ৭৫০ গ্রামসহ ১। মোহন মন্ডল (৩২) ও ২। মোঃ আবু সাইদ শিশির (৩৫) নামে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট হতে ০৩টি মোবাইল ফোন ও নগদ- ৩ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবত নারায়নগঞ্জ বন্দর, সিরাজদীখান ও দক্ষিন কেরানীগঞ্জসহ আশেপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।


যাত্রাবাড়ীতে ২ জন ছিনতাইকারী আটক : গত শুক্রবার (১ জুলাই) ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় একটি অভিযান চালিয়ে কালাম (৩২) ও খোকা মিয়া (৪০) নামের ২ জন ছিনতাইকারী গ্রেফতার করেন। এ সময় তাদের নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ২ টি সুইচ গিয়ার চাকু, ১টি ছুরি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবত যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা, মোবাইলসহ মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ছিনতাই মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রিয়েলমি ৯-এর নাইট ফটোগ্রাফি কনটেস্টে অংশ নিলেন ৫০০ প্রতিযোগী

কানাডায় ছুরিকাঘাতে হত্যা, এক সন্দেহভাজনের লাশ মিলল

রোহিঙ্গাদের স্থানীয় অন্তর্ভুক্তির কোনো সুযোগ নেই : মুখ্যসচিব

লঞ্চে টিকিট বিক্রি শুরুর আগেই শেষ

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২১ অনুষ্ঠিত

এখন থেকে কৃষি ব্যাংকের গ্রাহকরাও ‘অ্যাড মানি’ করতে পারবেন বিকাশ-এ

ইউএস-বাংলার নবম বর্ষপূর্তিতে ১৯টি এয়ারক্রাফট দিয়ে ১৯টি গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে

খুলনায় বিরল প্রজাতির ২টি তক্ষকসহ একজন আটক

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের মশাল প্রজ্বলন

পৃথিবীর ইতিহাসে ‍‍আগস্ট মাসের মতো এত রক্ত আর কোন মাসে ঝরেনি : সংস্কৃতি প্রতিমন্ত্রী

ব্রেকিং নিউজ :