300X70
বুধবার , ৭ ডিসেম্বর ২০২২ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

১০ ডিসেম্বর বিএনপি নৈরাজ্য সৃষ্টি করলে যুবলীগ প্রতিহত করতে প্রস্তুত : নাসিম পাভেল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৭, ২০২২ ১:৩৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেল বলেছেন, আগামী ১০ ডিসেম্বর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সম্মেলন। তারা দলীয় কর্মসূচির সিদ্ধান্ত নিয়েছে। সেটা তাদের নিজস্ব সিদ্ধান্ত। কিন্তু, কোনরকম অরাজকতা সৃষ্টি করলে যুবলীগ রাজপথে তাদেরকে প্রতিহত করবে, এসব কথা বললেন হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে।

তিনি আরো বলেন, যুবলীগ শান্তিতে বিশ্বাসী।স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে এদেশের লক্ষ লক্ষ মানুষ স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেছিল। জাতির পিতার স্বপ্ন ছিল সুখী সমৃদ্ধ বাংলাদেশ।সেই দেশে কোন বিশৃঙ্খলা সহ্য করা হবেনা।বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ।

বিএনপি জামাত জোট সরকার ক্ষমতায় থাকা কালীন আওয়ামী যুবলীগের হাজার হাজার নেতাকর্মীদের উপর নির্মম অত্যাচার চালানো হয়েছিল। আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সেই বর্বরতা থেকে বাদ যাননি। আমরা সেই দুঃসময়ের কথা ভুলে যাইনি।বিএনপি নেত্রীকে আমাদের মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা আদালতের দন্ডবিধি থাকা সত্বেও বাসায় থাকার সুযোগ করে দিয়েছেন।

এজন্য বিএনপির উচিত বঙ্গবন্ধু কন্যাকে ধন্যবাদ জ্ঞাপন করা।পাভেল আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে।আর তা হবে অবাধ ও নিরপেক্ষ। ডিসেম্বর মাস বিজয়ের মাস।আমাাদের গৌরব ও অহংকারের মাস।

এই মাসে শক্তিশালী পাক বাহিনীকে পরাজিত করে আমরা ছিনিয়ে এনেছিলাম লাল সবুজের পতাকা।তাই এই পবিত্র মাসে, আমরা কোন অরাজকতা চাইনা।আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি(ঢাকা -১৯) সাভার – আশুলিয়া থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী।আশাকরি, দল আমার সার্বিক কর্মকাণ্ড বিবেচনা করে আমাকে মনোনয়ন প্রদান করবে।আমি সকলের কাছে দোয়া প্রার্থী।

খোঁজ নিয়ে জানা যায়,আবু আহমেদ নাসিম পাভেল করোনা কালীন সময়ে সাভার ও আশুলিয়ায় নিজস্ব তহবিল থেকে অসহায়, দরিদ্র মানুষের জন্য পর্যাপ্ত ত্রান সামগ্রী বিতরণসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করেন।মসজিদ মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে তাকে নগত অর্থ প্রদান করতে দেখা গেছে।

এছাড়াও বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগের সময় এমনকি বিভিন্ন ধর্মের মানুষের ধর্মীয় উৎসবে তিনি অসহায় মানুষের জন্য পর্যাপ্ত সহযোগিতার হাত বাড়িয়ে দিতে দ্বিধাবোধ করেন না।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

গোবিন্দগঞ্জে ব্যবসায়ীকে জবাই করে হত্যা

খন্দকার আনোয়ারুল ইসলাম মন্ত্রিপরিষদ সচিব পদেই থাকছেন আরো দুই বছর

প্রিমিয়ার ব্যাংকের নতুন দুই এএমডি

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উদ্ভাবন ও সেবা সহজিকরণ কর্মশালা অনুষ্ঠিত

ঢাকায় কমনওয়েলথ কারাতের সফল আয়োজনের আশাবাদ যুব ও ক্রীড়া মন্ত্রীর

উৎপাদনশীলতা দ্বিগুণ করতে আরো উন্নত জাতের ধান উদ্ভাবন করতে হবে : কৃষিমন্ত্রী

ইরানে ক্যানস প্রতিযোগিতার চূড়ান্তপর্বে বাংলাদেশের রিপনের সম্মাননা অর্জন

ডলারে বাড়তি মুনাফা : ছয় ব্যাংকের ট্রেজারিপ্রধান অপসারণের নির্দেশ

আফগানিস্তানে নারীর কর্মসংস্থান ১৬ শতাংশ কমেছে : আইএলও

রমজান মাস, এতে নাজিল হয়েছে পবিত্র কোরআন

ব্রেকিং নিউজ :