300X70
বৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

১৯তম এশিয়ান গেমসের ১৫ সদস্যের দল ঘোষণা

প্রতিবেদক
sahana akter
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ১০:০৭ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদকঃ ১৯তম এশিয়ান গেমসের পুরুষদের ক্রিকেট ইভেন্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। এই দলের অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে সাইফ হাসানকে। জাতীয় দলের আশপাশে থাকা বেশিরভাগ ক্রিকেটারই আছেন স্কোয়াডে।

ব্যাটিং বিভাগে নিউজিল্যান্ড সিরিজে ওয়ানডে অভিষেক হওয়া জাকির হাসানের সঙ্গে আছেন পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, শাহাদাত হোসেন দিপু।

এশিয়ান গেমসের স্কোয়াডে আছেন জাতীয় দলে খেলা বেশ কিছু ক্রিকেটার। আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতাসম্পন্ন ক্রিকেটার আছেন ৮ জন। জাতীয় দলের জার্সিতে ফর্মহীনতায় ভোগা আফিফ হোসেনকেও রাখা হয়েছে এশিয়ান গেমসের দলে। তাদের সঙ্গী হয়েছেন জাতীয় দলের বাইরে থাকা মিডল অর্ডার ব্যালি রাটার ইয়াসির আব্বি।

অধিনায়ক সাইফের সাথে ওপেনিং এবং টপ অর্ডার সামলানোর দায়িত্বে থাকবেন পারভেজ হোসেন ইমন, জাকির হাসান, শাহাদাত হোসেন দিপু, মাহমুদুল হাসান জয়রা। এছাড়াও দলে আছেন একবার টি-টোয়েন্টি দলে ডাক পাওয়া জাকের আলি অনিকও।

বোলিং বিভাগে আছেন পেসার মৃত্যুঞ্জয় চৌধুরী, নাহিদ রানাও রিপন মন্ডল। স্পিনার হিসেবে সুযোগ পেয়েছেন রিশাদ হোসেন, হাসান মুরাদ, রাকিবুল হাসানরা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :