300X70
রবিবার , ১৭ মার্চ ২০২৪ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

১৯৭৪ সালের ১৭ মার্চের শহীদ বিপ্লবীদের স্মরণে জাসদের কর্মসূচি পালিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৭, ২০২৪ ৭:৪১ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : ১৯৭৪ সালের ১৭ মার্চ জাসদের শান্তিপূর্ণ স্মারকলিপি প্রদান কর্মসূচিতে বিনাউস্কানিতে রক্ষীবাহিনী গুলিবর্ষনে নিহত জাসদনেতা মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম জাফর, জাহাঙ্গীর, সফিউল্লাহ, প্রদীপ চন্দ্র, মাফফুজ উল্লাহ শহীদদের স্মরণ ও শ্রদ্ধা জানাতে জাসদ কেন্দ্রীয় কমিটি আজ ১৭ মার্চ ২০২৪ রবিবার বিকাল ৪টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে শহীদ বিপ্লবীদের শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ এবং স্মরণসভার আয়োজন করে।

স্মরণ সভায় বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা সফিউদ্দিন মোল্লা ও ১৯৭৪ সালের ১৭ মার্চের কর্মসূচিতে অংশগ্রহণকারী-গুলিবর্ষণে ঘটঁনায় বেঁচে যাওয়া বীরমুক্তিযোদ্ধা, লেখিকা কাজী লিনু হক, সভাপরিচালনা করেন জাসদের দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন। শহীদ বিপ্লবীদের স্মরনে দাড়িয়ে এক মিনিট নিরাবতা পালন করা হয়।

সভায় বক্তারা ১৭ মার্চের শহীদ বিপ্লবীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, মানুষের অধিকার প্রতিষ্ঠা ও সমাজবদলের সংগ্রাম এগিয়ে নিতেই সেদিন জাসদের নেতা—কর্মীরা জানবাজী সংগ্রামে অবতীর্ণ হয়েছিলেন। জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার বলেন, জাসদ শহীদের স্বপ্নকে ধারণ করে আজও রাজনীতিতে ভূমিকা রাখছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :