300X70
সোমবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৩ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

২৪ ঘন্টার মধ্যে চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৭, ২০২৩ ১২:৩২ পূর্বাহ্ণ

ডিবি’র অভিযানে ৩ ছিনতাইকারী আটক

এস এম মনিরুল ইসলাম, সাভার : সাভারে গত শুক্রবার ভোর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের বাজার বাসষ্ট্যান্ড রাজালাখ এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সোহেল মিয়া (২৮) নামে এক যুবক নিহত এর ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটনসহ ৩ ছিনতাইকারী-কে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার (২৬ ফেব্রয়ারি) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)। এসময় তিনি বলেন,গত ২৪ ফেব্রুয়ারী ভোর ৪টা ৩০ মিনিটের সময় নিহত সোহেল মিয়া (২৫) ও তার স্ত্রী মুন্নি খাতুন (২৩) এবং তাদের সঙ্গে থাকা দেড় বছর বয়সী একটি শিশু বাচ্চাকে নিয়ে রংপুর হইতে সাভার মডেল থানাধীর রাঙ্গাবন নার্সারীর সামনে বাস থেকে নামে। এসময় নার্সারী সংলগ্ন গলির পথে যাওয়া মাত্র ৩ জন অজ্ঞাতনামা ছিনতাইকারী তাদেরকে ছুরি দিয়ে ভয় দেখিয়ে মুন্নি এর ব্যাগে থাকা ২০০০ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

তখন সোহেল তার টাকা হারানোর শোকে ছিনতাই কারীদের সঙ্গে হাতাহাতি করে। তখন তার স্ত্রী ভয় পেয়ে তার সন্তানকে নিয়ে প্রতিবেশীদের ডাকতে যায়। প্রায় আনুমানিক ২৫ মিনিট পর ফিরে এসে তার স্ত্রী দেখে তার স্বামী রক্তাক্ত অবস্থায় রাস্তার পড়ে আছে। এই অবস্থা দেখে পরবর্তীতে তার স্ত্রী তাদের প্রতিবেশীদের সহায়তায় সোহেল-কে সাভার এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্মরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।এ বিষয়ে গতকাল শুক্রবারে সাভার মডেল থানায় একটি মামলা হয়, যার নং-৫৭। তারই ধারাবাহিকতায় ঢাকা জেলা (উত্তর) ডিবি’র নেতৃত্বে সাভার মডেল থানার সমন্বয়ে গঠিত একটি চৌকষ টিম তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকা জেলার বিভিন্ন থানা ও মানিকগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে ৩জন-কে আটক করা হয়েছে।

আটককৃত আসামি হলেন ১। রাসেল শেখ (২৩), পিতা-কুদ্দুস শেখ গ্রাম-ভাসমান বর্তমান ঠিকানা-সুয়াপুর রাজনগর,রাজ্জাকের বাড়ী, থানা-ধামরাই,জেলা-ঢাকা,২। মোঃ তুহিন (২২), পিতা-মোঃ দুলাল গাজী, গ্রাম-বদুঠাকুরানী, কোটবাড়ী,থানা-বরগুনা সদর,জেলা বরগুনা, বর্তমান ঠিকানা-সূয়াপুর রাজনগর, রাজ্জাকের বাড়ী,থানা-ধামরাই,জেলা-ঢাকা, ৩। সানি ও শুভ(২০), পিতা-মোঃ নুরুল ইসলাম,গ্রাম শেওরাইল, থানা-সিংগাইর,জেলা-মানিকগঞ্জ,বর্তমান-মজিদপুর, থানা-সাভার মডেল,জেলা-ঢাকা।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) এর কাছে জানতে চাইলে এ প্রতিবেদককে তিনি বলেন, ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার,জনাব মোঃ আসাদুজ্জামান-পিপিএম (বার) স্যার দ্রুত উক্ত মামলার রহস্য উদঘাটনের জন্য জনাব আব্দুল্লাহিল কাফী,পিপিএম-বার, অতিরিক্ত পুলিশ সুপার,ক্রাইম অপস্ এন্ড ট্রাফিক (উত্তর) ও অতিরিক্ত পুলিশ সুপার,ডিবি,জনাব মুবাশশিরা হাবীব খান,পিপিএম স্যারের নির্দেশে উক্ত মামলার রহস্য উদঘাটনের জন্য কাজ শুরু করি।

এছাড়াও স্যারদের নির্দেশে এই অভিযান পরিচালনা করা হয়েছে এবং আটকদের জিজ্ঞাসাবাদে উক্ত মামলার ঘটনাটি স্বীকার করেছে ও তাদের দেওয়া তথ্যমতে মামলার ঘটনায় ব্যবহৃত ২ টি ছুরি উদ্ধার করা হয়েছে। এছাড়া আসামীরা দীর্ঘদিন যাবৎ সাভার বাজার বাসস্ট্যান্ড সহ আশেপাশের বিভিন্ন এলাকায় ছিনতাই করে আসছে বলেও তারা স্বীকার করেছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

যাত্রাবাড়ীতে ৫৬ কেজি গাঁজাসহ আটক ২, ট্রাক জব্দ

দেশের সমৃদ্ধি যাদের পছন্দ হয় না, তারাই বিভ্রান্তি ও অপপ্রচার চালায় : তথ্যমন্ত্রী

তিতাসে সরিষার আবাদ ভালো ফলনের আশা কৃষকের

একাদশ জাতীয় সংসদের ২৫তম অধিবেশন শুরু ২২ অক্টোবর

বাংলাদেশের রোগীদের ভারতে চিকিৎসা বিল পরিশোধ সহজ করলো ভিসা

কুড়িগ্রামে নৌকায় ৭০ জন যাত্রীসহ নিয়ে ৩ ঘন্টার গন্তব্য লাগলো ১৩ ঘন্টা

নির্মল রঞ্জন গুহের মৃত‍্যুতে নৌপরিবহন প্রতিমন্ত্রীর শোক

প্রিয়াকে পতাকা বৈঠকের পর ভারতে ফেরত পাঠাল বিজিবি

নতুন রাজনৈতিক দল গঠন করতে চান হিরো আলম!

প্রধানমন্ত্রীর প্রাক্তন মূখ্যসচিব এবং বিনিয়োগ বোর্ডের প্রাক্তন নির্বাহী চেয়ারম্যান ড. এস এ সামাদের মৃত্যুতে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রীর শোক

ব্রেকিং নিউজ :