300X70
সোমবার , ২৮ নভেম্বর ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

২৮ থেকে ৩০ নভেম্বর চলবে ইশো সাইবার মানডে সেল নির্দিষ্ট

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৮, ২০২২ ১২:১৫ পূর্বাহ্ণ

 ফার্নিচার ও অ্যাক্সেসোরিজের উপর থাকবে ২৫% পর্যন্ত ছাড়

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : শুরু হচ্ছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফার্নিচার ও লাইফস্টাইল ব্র্যান্ড ইশো’র বিশেষ সাইবার মানডে সেল। আগামী ২৮ থেকে ৩০ নভেম্বর তিন দিনব্যাপি এই সেল-এ ইশো’র ওয়েবসাইট থেকে নির্দিষ্ট ফার্নিচার ও অ্যাক্সেসোরিজ কিনে গ্রাহকরা পাবেন ২৫% পর্যন্ত ছাড়।

সাইবার মানডে সেল-এ গ্রাহকদের জন্য থাকছে চাহিদা অনুযায়ী সোফা-সেট, ডাইনিং টেবিল, খাট, রাগস বা কার্পেটসহ বিভিন্ন পণ্য সুলভ মূল্যে কেনার সুবর্ণ সুযোগ। এছাড়া, নবদম্পতিরাও নিজেদের নতুন ঘরকে নতুন রূপে সাজানোর জন্য প্রয়োজনীয় বিভিন্ন উপকরণ কেনার সুযোগ পাবেন।

২০০৫ সালে এই সাইবার মানডে’র যাত্রা শুরু হয়। এটি বিশ্বব্যাপি দ্বিতীয় বৃহৎ বার্ষিক অনলাইন শপিং উৎসব হিসাবে পালন করা হয়, যেখানে ক্রেতাদের জন্য আকর্ষণীয় ছাড় ও অফার দেওয়া হয়। এই সেল থেকে গ্রাহকরা ঘরে বসেই অনলাইনে কেনাকাটা করে মাত্র ৭ দিনের মধ্যে পণ্যের ডেলিভারি পেয়ে থাকে। গ্রাহকদের দ্রুত ডেলিভারিসহ ঝামেলামুক্ত কেনাকাটার অভিজ্ঞতা প্রদানের জন্যই ইশো’র এই বিশেষ উদ্যোগ।

ইশো সম্পর্কে :
আমরা যুগোপযোগী ও মানসম্মত ডিজাইনকে সর্বদা প্রাধান্য দেই। সম্পূর্ণ নতুন ধাঁচের ডিজাইন তৈরি থেকে শুরু করে সেটি তৈরিতে পর্দার আড়ালে আমাদের কঠোর পরিশ্রমের মাধ্যমে, গ্রাহকদের ভিন্ন ধাঁচের, সর্বাধুনিক ও বৈচিত্র সমৃদ্ধ ফার্নিচার উপহার দিতে ইশো’র সকল কর্মীই প্রতিজ্ঞাবদ্ধ।

ইশো সাধারণ কিন্তু আধুনিক, সহজে ব্যবহারযোগ্য এবং পরিবেশ-বান্ধব ফার্নিচার বাজারে সহজলভ্য করে তুলছে, যা ফার্নিচার কেনার ক্ষেত্রে দেশিয় ক্রেতাদের দৃষ্টিভঙ্গী বদলাতেও সাহায্য করছে। সাধারণ কিন্তু আধুনিক ডিজাইনের মাধ্যমে পরিবেশবান্ধব ফার্নিচার তৈরি করে কাঠের ব্যবহার কমিয়ে আনতে বিশেষ ভূমিকা রাখছে ইশো।

আধুনিক ফার্নিচারের চাহিদা ও বাজারের মজুদ পণ্যের মধ্যকার শূন্যস্থান পূরণ করাই ইশো’র মূল লক্ষ্য।
বিস্তারিত জানতে ভিজিট করুন www.isho.com

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :