300X70
শনিবার , ১১ মার্চ ২০২৩ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নারীসহ নিহত তিন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১১, ২০২৩ ৯:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানীতে পৃথক তিনটি দুর্ঘটনার দুই পুরুষ ও এক নারীসহ তিন জনের লাশ উদ্বার করেছে পুলিশ।

আজ শনিবার সাড়ে ১২টার দিকে যাত্রাবাড়ীর কাজলা নয়ানগর মোড়ে লেগুনা ধাক্কায়, কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এবং ঢামেক হাসপাতালে পৃথক এসব এদুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, যাত্রাবাড়ীর কাজলায় দ্রুতগামী লেগুনার ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছেন। তার নাম প্রীতি রানী দাস (৪৫)। এছাড়া কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা থেকে অজ্ঞাতনামা (৪০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে শাহবাগ থানা পুলিশ।

এছাড়াও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আশিষ বণিক (৫০) নামে এক বন্দির মৃত্যু হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া তিন জন মারা যাবার এসব তথ্য জানান।

নিহত প্রীতি রাণী, ছেলে প্রতিক চন্দ্র দাস এবং তমা রানীদেকে নিয়ে বাসার পাশেই একটি হাসপাতালে যান। সেখান থেকে চিকিৎসা নিয়ে পায়ে হেঁটেই বাসায় ফিরছিলেন তারা ৩ জন। এসময় পেছন থেকে আসা একটি লেগুনা তার মা প্রীতি রাণীকে সজোরে ধাক্কা দেয়। এতে ছিটকে রাস্তায় পড়েন তিনি।

সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলেও চিকিৎসক দুপুর আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।

তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানার কুন্ডা গ্রামে। তার স্বামী নাম স্বপন চন্দ্র দাস। পেশায় সে একজন বালু ব্যবসায়ী। বর্তমানে তারা যাত্রাবাড়ীর কাজলার ভাঙ্গা প্রেস (হিন্দুবাড়ি) এলাকায় থাকতো।

ডিএমপির যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাকিম পাটোয়ারি জানান, ঘটনার পরপরই লেগুনাটি জব্দ করা হয়েছে। তবে, এর চালক পালিয়ে গেছে।

এদিকে, ডিএমপির শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাজু মুন্সি জানান, আমরা খবর পেয়ে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে আজ দুপুর সাড়ে ১২টার দিকে ওই ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করি। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা এখনও পর্যন্ত পাওয়া যায়নি। স্থানীয়দের মুখে জানতে পারি, ওই ব্যক্তি ওই এলাকায় ভবঘুরে হিসেবে ছিলেন।

অপরদিকে, ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আশিষ বণিক (৫০) নামে এক বন্দির মৃত্যু হয়েছে। আজ শনিবার বিকেল ৫ টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে ঢামেকে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কারারক্ষী রিয়াদ হাসান জানান, বিকেলে কারাগারের ভেতর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আশিষ নামে ওই বন্দি।

তখন কারা চিকিৎসকের পরামর্শে তাকে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের পিতার নাম রায় মোহন বনিক। তার হাজতি নম্বর ৪৯৮২৫

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য তিন জনের মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

তিনি জানান, এ বিষয়টি কারা কর্তৃপক্ষকে জানানো হয়েছে। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্ত সম্পন্ন হবে বলে জানসন তিনি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :