300X70
সোমবার , ২৪ এপ্রিল ২০২৩ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজবাড়ীতে ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৪, ২০২৩ ১০:৩৫ পূর্বাহ্ণ

সংবাদদাতা, রাজবাড়ী: রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নিজ বাড়িতে তাকে গুলি করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

নিহতের নাম শেখ সুমন সবুজ। বাবার নাম শামসুল আলম বাবু। সবুজের বাড়ি রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের উড়াকান্দা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, সবুজ বাড়ির পাশেই পদ্মা নদীতে টাকার বিনিময়ে স্পিড বোটে করে মানুষকে বেড়ানোর ব্যবসার সাথে জড়িত। রবিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে কয়েকজন সহযোগীর সঙ্গে বাড়িতে ঘরের মধ্যে ব্যবসার হিসাব করছিলেন। এ সময় দুর্বৃত্তরা জানালা দিয়ে গুলি ছোড়ে। এতে সবুজ ও তার দুই সহযোগী আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে রাজবাড়ীর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সবুজের অবস্থার অবনতি হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ফরিদপুর নেওয়ার পথে সবুজ মারা যায়।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অচিন্ত্যকুমার কীর্তনীয়া বলেন, সবুজের কপালে একটি গুলির চিহ্ন রয়েছে। এ ছাড়া মুখে ছোট ছোট বেশ কিছু চিহ্ন রয়েছে। তার শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর পাঠানো হয়।

রাজবাড়ীর পুলিশ সুপার (এসপি) এম এম শাকিলুজ্জামান বলেন, গুলিতে গুরুতর আহত সবুজ মারা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অভ্যন্তরীণ বিষয়ে ঝামেলার কারণে এ ঘটনা ঘটেছে। আশা করছি, অল্প সময়ের মধ্যে রহস্য উদঘাটন করতে পারব।

সর্বশেষ - খবর